সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে কলেজ ছাত্রসহ দুই ব্যক্তি খুন

2.-daily-sylhet-khun-newsগোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের গোয়াইনঘাটে কলেজ ছাত্রসহ দুই ব্যক্তিকে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাতে জাফলংয়ের মামার বাজার ও রুস্তমপুরের বঙ্গবীর নামক এলকায় এ ঘটনা ঘটে। পূর্ব বিরোধের জের ধরেই পৃথক ছুরিকাঘাতে দুই ব্যক্তি খুন হয়েছে বলে নিহতদের স্বজনরা অভিযোগ করেন। নিহত ব্যক্তিদ্বয় হলেন উপজেলার লাখেরপাড় গ্রামের মোস্তফা মিয়ার ছেলে ও জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের ছাত্র দিলদার হোসেন (২০)। অপরজন উপজেলার বড়গোছা গ্রামের আব্দুল জলিলের ছেলে নুরুল ইসলাম (৩৫)।

পৃথক এ দুটি হত্যা কান্ডের ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দুটি খুনের ঘটনার সাথে জড়িত কোন ব্যক্তিকে এ প্রতিবেদন লেখার সময় বৃহস্পতিবার বিকেল পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।

নিহত দিলদারের বাবা মোস্তফা মিয়া জানান, লেখাপড়ার পাশাপাশি তার ছেলে পরিবারের অর্থের যোগান দিতে মাঝে মাঝে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালাতো। ঈদের ছুটিতে কলেজ বন্ধ থাকায় বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটর সাইকেল নিয়ে মামার বাজার পয়েন্টে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন দিলদার। এসময় পূর্ব বিরোধের জের ধরে জাফলং বস্তির মন্তাজ মিয়ার ছেলে ও কথিত যুবলীগ কর্মী মজির আহমদ ও তার সহযোগী বাংলা বাজার এলাকার বিষা তালুকদারের ছেলে রুবেল মিলে দিলদারের ওপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় দিলদারকে উদ্ধার করে ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপরদিকে একই ভাবে পূর্ব বিরোধের জের ধরে রাত ৯টার দিকে বঙ্গবীর টাওয়ারের সামনে নুরুল ইসলাম আরেক ব্যক্তিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন নুরুল ইসলামকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার এস আই সমিরন দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত দুজনের লাশই ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে পুলিশ জানান।

থানার ওসি দেলওয়ার হোসেন পৃথক দুটি খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িত অপরাধীদের আটক করতে পুলিশ তৎপর হয়ে কাজ করছে। আশা করছি খুব দ্রুত তাদের আটক করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
এদিকে জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের ছাত্র দিলদার হোসেনেকে হত্যার প্রতবিাদে ও খুনিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি হিসেবে ফাঁসির দাবীতে এলাকাবাসীর উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে মামার বাজার পয়েন্টে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন ও ইউএনও মো. সালাহ উদ্দিন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: