সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বান্ধবী উইলিসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্টিভ স্মিথ

1498740895স্পোর্টস ডেস্ক:: দীর্ঘ দিনের বান্ধবী ড্যানি উইলিসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অধিনায়ক স্টিভ স্মিথ। বর্তমানে নিউইয়র্কে অবকাশ যাপনে থাকা স্মিথ নিজেই আজ নতুন জীবনের নতুন ইনিংস শুরুর ঘোষণা দেন।

অস্ট্রেলিয়া অধিনায়ক বেশ রোমান্টিকও বটে। বিবাহের ঘোষণা দেয়ার সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেন তিনি। পাঁচ বছর আগে হাঁটু গেড়ে বান্ধবীকে প্রেমের প্রস্তাব দেন এবং বান্ধবী ‘হ্যাঁ’ বলেন। আইনের ছাত্রী ড্যানি ২০১২ বিগ ব্যাশ চলাকালে একটি পান শালায় প্রথম স্মিথকে দেখেন।

ইনস্টাগ্রামের ক্যাপশনে লিখেছেন, ‘আজ এক হাঁটু গেড়ে প্রস্তাব দিলাম এবং ড্যানি উইলিস বলেন হ্যাঁ!!! আবদ্ধ হয়ে গেলাম।’

নিজ দেশে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা দেনা-পাওনা নিয়ে বোর্ডের সঙ্গে বড় ধরনের ঝামেলায় আছে এবং সর্বশেষ খবর হচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) খেলোয়াড়দের আনুষ্ঠানিক চিঠি দিয়ে নির্ধারিত সময়ে চুক্তিতে স্বাক্ষর না করলে তাদেরকে বেকার হতে হবে বলে হুমকি দিয়েছে।

ভিন্ন দেশে টি-২০ লীগে খেলতে হলে খেলোয়াড়দেরকে অবশ্যই অনুমতি নিতে হবে বলে সতর্ক করে দিয়েছেন সিএ হাই পারফরমেন্স ম্যানেজার প্যাট হাওয়ার্ড।

চুক্তিতে স্বাক্ষর করার জন্য ৩০ জুন সময় নির্ধারণ করে দিয়েছে সিএ। অর্থাৎ আগামীকালের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর না করলে বেকার হয়ে পড়বে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। এমন অবস্থায় অস্ট্রেলিয়া দলের আসন্ন বাংলাদেশ ও ভারত সফরও ঝুঁকির মধ্যে পড়েছে।বাসস/ নিউজ ১৮।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: