সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ভিশন ২০২১ অর্জনের ক্ষেত্রে এই বাজেট মাইলফলক’

1498655860নিউজ ডেস্ক:: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ভিশন ২০২১ অর্জনের ক্ষেত্রে এই বছরের বাজেট একটি মাইলফলক। এ বাজেট জনগণের বাজেট। আজ বুধবার সচিবালয়স্থ স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে ঈদ পরবর্তী প্রথম কর্মদিবসে স্থানীয় সরকার বিভাগ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, জাতীয় সংসদের এই অধিবেশনে বাংলাদেশের সবচেয়ে বড় বাজেট পাশ হচ্ছে। এই বাজেটের মাধ্যমে মেগা প্রকল্প বাস্তবায়িত হবে।

তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে এত অভূতপূর্ব প্রবৃদ্ধি অর্জন কেবল বাংলাদেশেই সম্ভব। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, শেখ হাসিনা ঘোষিত মধ্যম ও উন্নত আয়ের দেশে পরিণত হওয়ার মূল দায়িত্ব স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের হাতে। তাদের কর্মকান্ড সচল রাখতে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের ধারাবাহিকভাবে কাজ করে যেতে হবে। ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে স্থানীয় সরকার,পল্লীয় উন্নয় ও সমবায় মন্ত্রণালয়েকে চালকের ভূমিকায় আসীন হয়ে দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, বছর ঘুরে ঈদ আসে। ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে দিতে হবে। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মাধ্যমে ত্যাগের যে মহান আদর্শ পালন করেছি তার আলোকে জীবন পরিচালনা করতে হবে। নিষ্ঠা, সততা ও আন্তরিকতার সঙ্গে কর্মকর্তা ও কর্মচারীদের কাজ করতে হবে।

এসময় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব মাফরূহা সুলতানা, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী সহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও সংশ্লিষ্ট দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন। -বাসস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: