সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির বিয়ের জন্য প্রস্তুত রোজারিও

Lionel-Messi-Antonela-Roccu20170628193630স্পোর্টস ডেস্ক:: কী হবে এই বিয়েতে, কেমন হবে বিয়েটি। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত-সমর্থক অধীর আগ্রহে জানার অপেক্ষায়। লিওনেল মেসি এবং আনতোনেল্লা রোকুজ্জো। ২০ বছরের সম্পর্ককে এবার স্থায়ী রূপ দিতে যাচ্ছেন তারা দু’জন। যদিও এরই মধ্যে তাদের ঘর আলোকিত করে দুনিয়াতে এসেছে দুটি সন্তান। অবশেষে তারা বিয়ের সিদ্ধান্ত নিলেন। ৩০ জুন (আগামী শুক্রবার) সেই মাহেন্দ্রক্ষণ। দুটি জীবন মিশে যাবে একই মোহনায়।

আর্জেন্টিনায় নিজের শহরেই বিয়ের আয়োজন করেছেন মেসি। বিয়ে তো যেন ঠিক কোনো রাজকুমার এবং রাজকুমারীর। তার চেয়ে বলা ভালো রাজা এবং রানীর। রোজারিও’র কাছে তারা দু’জন এখন রাজা-রানীর চেয়ে কম কিসে!

এক সপ্তাহেরও কম সময় আগে ৩০তম জন্মদিন পালন করেছেন মেসি। এরই মধ্যে তার বিয়ে উপলক্ষে আর্জেন্টিনার সান্তা ফে’র ছোট্ট শহর রোজারিও তৈরি হয়ে গেছে মেসির বিয়ের অনুষ্ঠানের জন্য। এই রোজারিওতেই জন্ম, বেড়ে ওঠা এবং নিজের জীবনের প্রথম ক্লাব নিওয়েল ওল্ড বয়েজ। স্মৃতি বিজড়িত এই শহরকেই মেসি বেছে নিলেন বিয়ের অনুষ্ঠান আয়োজনের জন্য।

চাইলেই মেসি পারতেন বিশ্বের সবচেয়ে দামি শহরের নামী হোটেলে বিয়ের আসর বসাতে; কিন্তু তিনি তা না করে, রোজারিওতেই আয়োজন করলেন। আন্তোনেল্লাও চাইলেন তাই।

কিন্তু বিয়ের অনুষ্ঠানের আয়োজন করতে গিয়ে মেসি এ কী করলেন? আর্জেন্টিনার সবচেয়ে ভয়ানক গলি, যে গলিতে কুখ্যাত মাদক পাচারকারী গ্যাং ‘লস মোনোস’-এর আড্ডাখানা, তার থেকে ঢিলছোঁড়া দূরত্বে বিয়ের আসর বসাচ্ছেন!

City

সব জেনেবুঝেও কেন এমন ভয়ানক জায়গায় বিয়ে করবেন ঠিক করেছেন মেসি? না, তার কোনও নির্দিষ্ট কারণ মেসি বলেননি। তবে, এই ব্যাপারে তিনি যে খুব উদ্বিগ্ন এমনটাও নন। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানের জন্য সিটি সেন্টার ক্যাসিনো হোটেল কমপ্লেক্সে মেসি এবং আন্তোনেল্লা থাকবেন। এখানেই হবে বিয়ে। অতিথি সমাগম।

সিটি সেন্টার ক্যাসিনো হোটেল কমপ্লেক্সের প্রাকৃতিক শোভা চোখ জুড়িয়ে দেওয়ার মতো। এই বিলাসবহুল হোটেলে আছে দুটি সুইমিং পুল, টেনিস কোর্ট, ইনডোর স্পা।

পাত্র-পাত্রী থেকে অতিথি- কারোরই যখন-তখন হোটেলের বাইরে পা রাখার অনুমতি নেই। নিরাপত্তার কারণেই। প্রায় ২০০ নিরাপত্তা কর্মী সাবেক সেনা কর্মকর্তার অধীনে নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। কারণ, অনুমতি ছাড়া বাইরের কেউ বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে পারবে না। স্প্যানিশ পত্রিকা এএস জানিয়েছে, বিয়ের অনুষ্ঠান যেন ভক্ত-দর্শকরা দেখতে পারেন, সে জন্য সিটি সেন্টারের বাইরে নিরাপদ দুরত্বে একটি জায়ান্ট স্ক্রিন বসানো হবে এবং সেখানে অনুষ্ঠান সম্প্রচার করা হবে।

কারা উপস্থিত থাকছেন মেসির বিয়েতে। এটা বড় একটা প্রশ্ন। গোল ডটকম জানিয়েছে, মেসির প্রথম দলের ২১জন ফুটবলারকে দাওয়াত করেছেন মেসি। এর অর্থ, সুয়ারেজ, ইনিয়েস্তা, নেইমার, র্যাকিটিক, বুস্কেটস থেকে শুরু করে বার্সার ফুটবলাররা এখানে থাকছেনই। মেসির সাবেক ক্লাব সতীর্থ জাভি হার্নান্দেজও এই বিয়েতে দাওয়াতপ্রাপ্ত।

casino

আবার স্প্যানিশ পত্রিকা স্পোর্ট রিপোর্ট প্রকাশ করেছে, বার্সেলোনার সব খেলোয়াড় এবং ব্যাকরুম স্টাফ- সবাই দাওয়াত পেয়েছেন। যাদের মধ্যে রয়েছে কিটম্যান, ডাক্তার, ফিজিওথেরাপিস্ট এবং মেসেজারও। এমনকি খেলোয়াড়দের লিঁয়াজো অফিসার পেপে কস্তাও।

তবে শেষ তিন বছর মেসির কোচের দায়িত্বে থাকা লুইস এনরিকে, সহকারী কোচ হুয়ান কার্লোস উনজু, রবার্ট মোরেনো, রাফায়েল পল, জোয়াকিন ভালদেজ এমনকি বার্সা বোর্ড কর্মকর্তাদের কাউকে দাওয়াত দেননি।

মেসির জন্য দুঃসংবাদ হলো, আন্দ্রেস ইনিয়েস্তা থাকতে পারছে না অনুষ্ঠানে। এছাড়া জেরার্ড পিকেও এই অনুষ্ঠানে হয়তো থাকতে পারছেন না। এছাড়া ফুটবল বিশ্বের আর কাউকে দাওয়াত দেননি মেসি। ক্রিশ্চিয়ানো রোনালদো কিংবা অন্য কাউকেই নয়।

মেসির বিয়েতে দাওয়াতপ্রাপ্তরা কী উপহার নিয়ে যাবেন? এটাও একটা প্রশ্ন। তবে যে ব্যক্তি গত বছর ৬ কোটি ২০ লাখ পাউন্ড উপার্জন করেছেন, তার জন্য এমন কী উপহার দেবেন অভ্যাগতরা! তার চেয়ে বরং মেসি অভ্যাগতদের অনুরোধ করেছেন, তারা যেন উপহার কিনে টাকা নষ্ট না করে। বরং, সেই টাকা মেসি ফাউন্ডেশনে দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি। মেসি ফাউন্ডেশনের মূল কাজ, বিশ্বব্যাপি সুবিধা বঞ্চিত শিশুদের জন্য কাজ করা। তাদের স্বাস্থ্য, শিক্ষা এবং খেলাধুলার উন্নয়নে কাজ করে যাওয়া।

Menu

মেসির বিয়েতে অতিথিদের জন্য খাবার মেন্যুতে কী থাকবে? এ বিষয়টি প্রকাশ করে দিয়েছে আর্জেন্টিনার একটি টিভি চ্যানেল। যেখানে দেখা যাচ্ছে- অতিথিরা তাদের খাবার শুরু করবেন চারকুটেরি (রান্না করা খাবার)। সঙ্গে থাকবে রুটি এবং সালাদ। এরপর পরিবেশন করা হবে বেশ কিছু আর্জেন্টাইন ডিশ। যেগুলো তৈরি করা হবে আর্জেন্টিনার ঐতিহ্য অনুসারে। যেগুলোথে থাকতে পারে এম্পানাদাস, স্টিক এবং সুইটব্রেড ক্যাসেরলসহ আরও অনেক কিছু। থাকবে সুশি স্টেশন।

আন্তোনেল্লা বিয়েতে যে পোশাক পরবেন, তা তৈরি করেছেন স্প্যানিশ ডিজাইনার রোজা ক্লারা। উরুগুয়ের পপ ব্যান্ড ‘রোমবাই’ এবং আগুয়েরোর স্ত্রী কারিনা পারফর্ম করবেন বিয়েতে। তবে এখনও একটা ব্যাপার খোলসা করে কেউ বলছেন না যে, শাকিরা গান গাইবেন কি না। জেরার্ড পিকের বান্ধবী বিয়েতে হাজির থাকছেন এটা নিশ্চিত। তবে বন্ধুর বিয়ের আসর মাতাতে তিনিও পারফর্ম করবেন কি না, সেটাই এখন কোটি টাকার প্রশ্ন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: