সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাজিরবাজার সেতুতে পর্যটকের সমাগম ব্যাপক, অতিষ্ঠ পর্যটকরা

1. daily sylhet 0-9nনিজস্ব প্রতিবেদক:: বেপরোয়া মোটরসাইকেল আরোহীদের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে উঠেন মঙ্গলবার সিলেটের নান্দনিক সেতু কাজিরবাজারে আসা পর্যটকরা। বেপরোয়া এক চালক মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালেও যায়। পরে পুলিশ সাথে থাকা কয়েকজনকে মোটরসাইকেলসহ আটক করে থানাও নিয়ে যায়।

প্রত্যেক্ষদর্শীরা জানান,  মঙ্গলবার বিকেলে সিলেটের কাজিরবাজার সেতুতে পর্যটকদের ব্যাপক সমাগম ঘটে। নারী-পুরুষ, তরুণ-তরুণী, শিশুসহ হাজারো মানুষ ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে নান্দনিক কাজির বাজার সেতুতে ছুটে গেলেও সেখানে কিছু বখাটে উচ্ছ আওয়াজে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে খাকে। এতে আতঙ্কিত হয়ে পড়েন সেখানে আসা পর্যটকরা। এক পর্যায়ে এক মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে মারাত্মক দুর্ঘটনার শিকার হয়। এ সময় সেখানে সিভিলে একদল পুলিশও অবস্থান করছিল। আহত মোটরসাইকলে আরোহীকে হাসপাতালে পাঠানো হলেও আটক করা হয় সাথে থাকা অন্য বখাটেরদেরও। সাথে এসময় সিলেট ল, ১১-৯০৮৩ নং মোটরসাইকেলসহ আরাহী আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।তবে আটককৃতদের নাম জানা যায়নি।

এদিকে পর্যটকরা জানান, প্রকৃতির সাথে ঈদের ভালো কিছু সময় কাটানোর জন্য পরিবার-পরিজন নিয়ে তারা কাজিরবাজার ব্রিজে আসেন। কিন্তু প্রতিনিয়ত এখানে কিছু বখাটে উচ্চশব্দে দ্রুতবেগে মোটরসাইকেল চালায়। এতে শিশুদের নিয়ে চরম আতঙ্কে থাকতে হয়। ব্রিজে এ সময় পুলিশ টহল রাখা জরুরী বলে তারা জানান।

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ওসি গৌছুল হোসেন জানান, সেখানে পুলিশের একটি টহল টিম রয়েছে। আইন-শৃঙ্খলার বিঘ্ন যাতে কেউ না ঘটায় সে ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছে। যারাই সেখানে আইন লঙ্ঘন করবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: