সর্বশেষ আপডেট : ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেমন কাটলো তারকাদের ঈদ (দেখুন ছবিতে)

star20170628134100বিনোদন ডেস্ক:: ঈদের আনন্দে ভাসছে সারাদেশ। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর গেল সোমবার উদযাপিত হলো ঈদুল ফিতর। ধনী কিংবা গরীব নেই কোনো ভেদাভেদ। আনন্দে মেতেছে সবাই। পিছিয়ে ছিল না শোবিজ অঙ্গনও। সেখানেও লেগেছে ঈদের ছোঁয়া।  ঈদের আমেজ রয়ে গেছে এখনো ।

ঈদের আনন্দ তারকারাও ভাগ করে নিয়েছেন পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে। অনেক তারকা ঈদের আনন্দঘন মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগের মাধ্যমে তাদের ভক্তদের সাথে শেয়ার করেছেন। ঈদে তারকাদের সেলফি নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

eid-selfi

ওমর সানি ঈদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে লিখেছেন, আমাদের যারা ভক্ত, চলচ্চিত্রকে যারা ভালোবাসেন এবং বাংলা ভাষাভাষি আপনারা যে যেখানেই থাকুন না কেন আমি সবাইকে একটা কথাই বলবো, আমি আমার ধর্মকে আমার দেশকে এবং আমার কর্ম (চলচ্চিত্রকে) মন প্রাণ দিয়ে ভালোবাসি। যতদিন বাঁচবো ভালোবেসে যাবো। অন্য ধর্মের প্রতিও আমার শ্রদ্ধা আছে। কাউকে ছোট করা, অহংকার করা এগুলো থেকে আসুন আমরা দূরে থাকি। আপনাদের সবাইকে ঈদ মোবারক। আল্লাহ আমাদের সবাইকে সুস্থ ও ভালো রাখুক।

মেয়ের বাবা হয়ে নিরব এই প্রথম ঈদ করলেন তার মেয়ের সুহাইমা হোসেন যুওয়াইনাহ্`র সঙ্গে। ঈদের দিনের সেই ছবি দিয়েছেন ফেসবুকে। সেখানে দেখতে পাওয়া যাচ্ছে নিরব হাসি মুখে আর তার স্ত্রী’র কোলে তাদের প্রথম কন্যা সন্তান। সাথে আছেন নিরবের মা।

eid-selfi

সাইমন ঈদ উদযাপন করতে কদিন আগেই তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ গিয়েছেন। স্থানীয় বন্ধু, পরিজন্দের নিয়ে সেহেরি পার্টি দিয়েছেন, বাবা ও ভাইয়ের সঙ্গে ছবি তুলে ফেসবুকেও দিয়েছেন একাধিক। সেগুলো দেখা বোঝাই যাচ্ছে, এবারের ঈদটা সাইমনের জন্য ছিল বেশ উপভোগ্য।

পরিবারের সাথে দেখা গেলো নায়িকা মাহিয়া মাহিকেও। তার ছবির ক্যাপশনে লেখা আমার ঈদ। চিত্রনায়িকা পরীমনি ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ঈদ সেলিব্রেশন, ২০১৭; পরিবার এবং বন্ধুদের সঙ্গে।

লাক্সতারকা মেহজাবিন তার ঈদের দিন তার কাছের বন্ধুদের নিয়ে আড্ডা দিয়েছেন, ঘুরে বেড়িয়েছেন ঢাকার বিভিন্ন স্থানে। এরপর সেই ফাঁকে মেহজাবিন বন্ধুদের সঙ্গে হাসিমুখে কয়েকটি সেলফি তুলেছেন। বেশ ফুরফুরে মেজাজে ছবিগুলো নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করে মেহজাবিন লিখেছেন, ঈদের প্রথমদিন সুন্দরীদের সঙ্গে।

eid-selfi

মৌসুমি হামিদ ঈদের আগের দিন চলে গেছেন তার গ্রামের বাড়ি সাতক্ষীরায়। সেখানে গিয়ে প্রতিবার ঈদ উদযাপন করেন। এবারও তাই করেছেন। তবে বর্তমানে তিনি সেখানে কিছুটা অসুস্থতায় ভুগছেন। জানা গেছে, মৌসুমি হামিদ চিকুনগুনিয়া জ্বরে আক্রান্ত।

অভিনেতা ও ইউটিউবার শামীম হাসান সরকারের মিরপুরের বাসায় ঈদের দিন বিকেলে বেড়াতে গিয়েছিলেন জোভান, নাদিয়া এবং তামিম মৃধা। সেখানেই সেলফিতে বন্দি হন এই নবীন চার তারকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: