সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ছেলেসহ নিহত ৩, আহত ৮

28junenewspic039হবিগঞ্জ সংবাদদাতা ::
ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজারে সিএনজি অটোরিকশা ও প্রাইভেট মাইক্রো মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মা ছেলেসহ ৩ জন নিহত এবং অন্তত ৮ জন আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসময় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় ১ঘন্টা সময় যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতায় যান চলাচল স্বাভাবিক হয়।

28junenewspic038পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা সাড়ে ৪ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী রেনেটা ঔষধ কোম্পানির একটি প্রাইভেট মাইক্রো নং ঢাকা মেট্রো গ-(২০-১৮৬৩) সাথে গোপলার বাজার থেকে ছেড়ে যাওয়া মহাসড়কে নিষিদ্ধ ঘোষিত সিএনজি অটোরিকশা মৌলভীবাজার থ-(১২-২০৮২) অতিরিক্ত যাত্রী নিয়ে উল্লেখিত স্থানে দুর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থলেই দেবপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র আব্দুল আলীর ছেলে ওমর আলী (১০) নিহত হয়। এসময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নিহত ওমর আলীর মাতা সুজিয়া বেগম (৪০) কে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে অন্যান্য আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে সিএনজি অটোরিকশার চালক দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের তোয়াহিদ মিয়ার ছেলে তজমুল আলী (৩০) মৃত্যুর কুলে ঢলে পড়েন।

আহতদের মধ্যে একই ইউনিয়নের সদরঘাট গ্রামের লুৎফুর রহমানের ছেলে ড. লিটন আহমেদ (৩৫) ও আম্বিয়া বেগম (৪০) নামে এক মহিলার অবস্থা সংকাটাপন্ন বলে জানা গেছে।

স্থানীয় লোকজন অভিযোগ করে বলেন, মহাসড়কে অতিরিক্ত ভাঙ্গন ও সরকার নিষিদ্ধ ঘোষিত সিএনজি অটোরিকশা হাইওয়ে পুলিশের নাকের ডগায় অবাধে চলাচল করার কারণে প্রতিনিয়ত ঘটছে অহরহর সড়ক দূর্ঘটনা। এতে অনেক প্রাণহানি ও পুঙ্গত্ব বরণ করছে অনেক যাত্রী সাধারণ। এছাড়া যানবাহন দুর্ঘটনায় প্রতিত হয়ে যানবাহনের লক্ষ লক্ষ টাকার ক্ষতিসাধিত হচ্ছে।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি ভিমল চন্দ্র ভৌমিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মহাসড়কের বর্তমান অবস্থা এবং যানচলাচল স্বাভাবিক রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: