সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে অস্ত্রসহ ১জন গ্রেফতার

28junenewspic035ছাতক সংবাদদাতা ::
ছাতকে পুলিশের সম্মূখে অস্ত্র প্রদর্শনী করতে গিয়ে পাইপগান ও রামদাসহ একব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের মাধবপুর সতের শিখা এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সতের শিখা এলাকায় বসবাসরত গৌরিপুর গ্রামের মজমিল আলী ড্রাইভারের পুত্র সিএনজি অটোরিকশা চালক সালেহ আহমদ ঘটনার রাত প্রায় ১০টায় লালপুল পাম্প থেকে সিএনজি নিয়ে ছাতক আসার পথে সতের শিখা অতিক্রমকালে পেছনের মোটরসাইকেল আরোহী মাধবপুর গ্রামের নাইম আহমদের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তার বচসা হয়। এনিয়ে নাইম আহমদ ও ড্রাইভার সালেহ আহমদের মধ্যে হাতাহাতি থেকে দু’পক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কয়েকজন আহতকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে পুলিশ এসে সালেহ আহমদের প্রতিপক্ষের ইট-পাটকেলে ক্ষতিগ্রস্থ বসতঘর দেখতে ঘরের ভেতরে প্রবেশ করলে গৌরপুর গ্রামের আকবর আলীর পুত্র বদরুল আলম (৩২) তার চাচাতো ভাই সালেহ আহমদের পক্ষে পূনরায় সংঘর্ষে জড়িয়ে পড়ার উদ্দেশ্যে সহযোগিসহ এখানে অস্ত্রের মহড়া শুরু করে। এসময় পুলিশ তাকে পাইপগান ও রামদাসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

এছাড়া বদরুলের ভাই বিলাল কয়েকমাস আগে রাজাপুরবাজারে আ’লীগের বিবদমান কালাম গ্রুপ ও মানিক গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় সে একটি পক্ষে অস্ত্র প্রদর্শনী করেছে বলে অভিযোগ উঠেছে। ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে আটক ব্যক্তির বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: