সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেমন চলছে ঈদের তিন ছবি?

muvie20170628114927ঈদে ছবি মুক্তি মানেই প্রযোজকদের লাভ-লোকশানের হিসাব-নিকাশ শুরু। বিগত বছরগুলোতে ছবির বাজার মন্দা গেলেও গত ঈদের মত এবারের ঈদেও প্রেক্ষাগৃহগুলোতে দর্শক সমাগম রয়েছে চোখে পড়ার মত। এবারের ঈদে তিনটি ছবি মুক্তি পেয়েছে। একটি বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’, বাকি দুটি যৌথ প্রযোজনায় নির্মিত ছবি, ‘নবাব’ এবং ‘বস টু’।

চলচ্চিত্র সংশিষ্ট ও ছবিগুলো নির্মাণের সঙ্গে যারা জড়িত তারা হিসেব কষছেন ছবি তিনটি হালহকিকত নিয়ে। কেমন চলছে তিনটি ছবি। খোঁজ নিয়ে জানা গেছে, তিনটি মধ্যে ব্যবসার শীর্ষে রয়েছে শাকিব খান অভিনীত ‘নবাব’। যেটি মুক্তি পেয়েছে ১২৭টি সিনেমাহলে। ‘নবাব’ ছবিটি শাকিব-শুভশ্রী জুটির প্রথম ছবি, পরিচালনা করেছেন জয়দিপ মুখার্জী। এ ছাড়া ছবিটিতে অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ অভিনয় করছেন।

কলকাতা থেকে জিতের নিজস্ব প্রযোজনায় এবং বাংলাদেশের জাজের প্রযোজনায় বেশ ব্যবসা করছে জিৎ অভিনীত ‘বস টু’ ছবিটিও। ছবিটিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া। বাবা যাদব পরিচালিত এই ছবিটি মুক্তি পেয়েছে ১১২ হলে।

সব শেষে রয়েছে শাকিব অভিনীত আরও একটি ছবি ‘রাজনীতি’। যা মুক্তি পেয়েছে দেশব্যাপী ৪০ সিনেমাহলে। ‘রাজনীতি’ ছবিতে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডি জে সোহেল, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ প্রমুখ।

রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস জাগো নিউজকে বলেন, আমি কয়েকটি হলে দর্শকদের সারিতে বসে ‘রাজনীতি’ দেখে বুঝেছি, দর্শকদের মাতিয়ে যাচ্ছে ছবিটি। শাকিব খান এবং অপু বিশ্বাসকে দর্শকরা ছবিটিতে নতুনভাবে পেয়েছে। যে কারণে ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করছে। এ ছাড়া ছবির গল্পের টার্নগুলো দর্শকদের মুগ্ধ করেছে। শুধু ঢাকা নয়, ঢাকার বাইরের শো-গুলোতেও হাউজফুল যাচ্ছে।

‘নবাব’ এবং ‘বস টু’ ছবি দুটির একাংশ প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ জাগো নিউজকে বলেন, জাজের প্রযোজনায় মুক্তি পাওয়া দুটি ছবি খুব ভালো ব্যবসা করছে। এমনটাই হবে আমার আত্মবিশ্বাস ছিল এবং যা ভেবেছিলাম তাই হয়েছে। ছবি দুটি দর্শক পছন্দ করছে। অগ্রিম টিকিটের জন্য হলের বাইরে লম্বা দেখা যাচ্ছে। আশা করছি, ‘নবাব’ ও ‘বস টু’ ছবি দুটির ব্যবসায়িক সফলতা লাভ করবে।

তিনি আরও বলেন, আমাদের কাছে অভিযোগ এসেছে চট্টগ্রাম ও গাজীপুরের হল ভাঙচুর করেছে দর্শকরা। কারণ, তারা দীর্ঘসময় অপেক্ষা করেও টিকেট পাইনি। এ ছাড়া বিভিন্ন হলে ব্ল্যাকে টিকেট বিক্রি হচ্ছে, এটাও শুনেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: