সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার-২ আসনে জাপা’র সমন্বয়কারী বড়লেখার আহমেদ রিয়াজ

28junenewspic028মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে শক্তিশালী করতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদ মৌলভীবাজার-২ (কুলাউড়া ও আংশিক কমলগঞ্জ) আসনে সমন্বয়কারীর দায়িত্ব দিয়েছেন কেন্দ্রীয় জাপা নেতা ও বড়লেখা উপজেলা সভাপতি আহমেদ রিয়াজকে। গত মঙ্গলবার প্রেসিডেন্ট পার্কে আহমেদ রিয়াজের আবেদনের পরিপ্রেক্ষিতে পার্টি চেয়ারম্যান এরশাদ তাকে সমন্বয়কের দায়িত্ব পালনের অনুমতি প্রদান করেন।
সূত্র জানায়, একসময়ে জাতীয় পার্টির দুর্গ মৌলভীবাজারে পুনরায় দুর্গ গড়তে চায় জাতীয় পার্টি। এ লক্ষ্যে দীর্ঘদিন ধরে ভেতরে ভেতরে নির্বাচনী প্রস্তুতি চালিয়ে যায় দলটি। এরই অংশ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সমন্বয়কারী। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার-২ আসনের তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করতে জাপা চেয়ারম্যান এরশাদ স্বাক্ষরিত এক পত্রে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসন থেকে লাঙ্গল প্রতীকে এমপি পদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আহমেদ রিয়াজকে সমন্বয়কারী নিয়োগ দেয়া হয়। আগামী নির্বাচনে এরশাদ ৩০০ আসনে প্রার্থী দেয়ার ঘোষণা দিয়েছেন। ৩ ক্যাটাগরির প্রার্থী তালিকায় প্রথম ১০০ আসনের মধ্যে মৌলভীবাজার-২ আসনকে গুরুত্ব দিতে নির্বাচনমুখী সংগঠন তৈরিতে কেন্দ্রীয় জাপা নেতা আহমেদ রিয়াজকে এ দায়িত্ব দেয়া হয় বলে দলীয় সূত্র জানিয়েছে।
এ বিষয়ে আহমেদ রিয়াজ জানান, প্রেসিডেন্ট পার্কে গত মঙ্গলবার বিকেলে পার্টি চেয়ারম্যানের সাথে সাক্ষাত করি। ওইদিন তিনি আমাকে মৌলভীবাজার-২ আসনের উপজেলা, পৌরসভাসহ ১৩টি ইউনিয়নে জাতীয় পার্টি, অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের শক্তিশালী কাঠামো গড়ে তোলার নির্দেশ দিয়েছেন। জোটবদ্ধ নির্বাচন হলেও জাপা এ আসনটি কাউকে ছাড় দেবে না বলে তিনি ইঙ্গিত প্রদান করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: