সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিন্নমূল শিশুদের নিয়ে FC Foundation এর ঈদ উদযাপন

28junenewspic008বিশেষ প্রতিবেদক ::
ঈদের দিন ভাল খাবার খেয়ে ও নতুন টাকা পেয়ে আনন্দ উপভোগ করল মৌলভীবাজার সহ দেশের প্রায় ২১৭৮ সুবিধাবঞ্চিত শিশু। ঈদের দিন এফ সি ফাউন্ডেশন সুবিদাবঞ্চিত শিশুদের জন্য সারা দেশে আয়োজন করে এক ব্যতিক্রম ঈদ উৎসব।
মৌলভীবাজার জেলা ইউনিটের ঈদ আনন্দ অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার মো: রওশনুজ্জামান সিদ্দিকীর পক্ষ থেকে উপহার দেওয়া হয়েছে নতুন টাকা।
গত সোমবার (২৬ জুন) দুপুরে সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজাড়াই এলাকায় ঈদের খুশিকে সমাজের দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের কাছে পৌঁছে দিতে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন এফ সি ফাউন্ডেশন ও তারুণ্য সদস্যরা ।

28junenewspic007মৌলভীবাজার এ সামাজিক সংগঠন এফ সি ফাউন্ডেশন মৌলভীবাজার ইউনিট ও তারুণ্য এর যৌত আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ঈদ উৎসব অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী।
বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মৌলভীবাজার নিউজ-এর সম্পাদক সাংবাদিক মাহবুর রহমান রাহেল, উপস্তিত ছিলেন এফসি ফাউন্ডেশন ঢাকা ইউনিট আহব্বায়ক সুমন আহমদ, মৌলভীবাজার জেলা ইউনিট এর যুগ্ন আহব্বায়ক কানিজ ফাতেমা পিংকি, কামার চাক ইউনিট আহব্বায়ক মুজাহিদুল ইসলাম আলমাছ, কমলগঞ্জ ইউনিট আহব্বায়ক পলাশ দেবনাথ, কামালপুর ইউনিট আহব্বায়ক ফয়েজ, তারুণ্যের সদস্য রাব্বি, সাখাওত সহ আরো অনেকেই।

28junenewspic009নতুন টাকা পেয়ে সুবিধাবঞ্চিত শিশু জরিনা আক্তার বলেন, কোনো দিন আমি ঈদে নতুন টাকা দেখিনি এবার প্রথম আমি ঈদে নতুন টাকা পেয়েছি। এই টাকা দিয়ে আজ সারাদিন ঘুরবো।
রায়শ্রী এলাকা থেকে আসা সুমন মিয়া বলেন, আমি টাকা পেয়ে খুব খুশি আজ বিকেলে টাকা নিয়ে মনুব্যারেজ যাব সেখানে দিয়ে ফুসকা খাব।

উক্ত ঈদ আনন্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফ সি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পথশিশু খ্যাত শাহ মাছুম বিল্লাহ ফারুকী, সহ সভাপতিত্ব করেন মো. মাহমুদুর রহমান মান্না।

এফ সি ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ মাছুম বিল্লাহ বলেন, `মূলত সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণির উন্নতি ও কল্যাণের জন্যে আমরা চেষ্টা করছি আর সে কাজের অংশ হিসেবেই এবারের ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে আমাদের এই উদ্যোগ। আমরা আশা করি সমাজের প্রতিটি ভিত্তবান মানুষ যদি এগিয়ে আসেন তাহলে অবহেলিত শিশুদের মুখে হাসি ফুটানো সম্ভব।
তিনি আরো বলেন আজ আমরা ২৯টি স্থানে এই অনুষ্ঠান করেছি আগামী বছর প্রতিটি ইউনিয়ন-এ এর বাস্তবায়ন করতে চাই, এতে সকলের সহযোগীতা প্রয়োজনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: