সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোসলে নেমে পদ্মায় ৩ কলেজছাত্র নিখোঁজ

28junenewspic003ডেইলি সিলেট ডেস্ক ::
ঢাকার দোহারের পদ্মা নদীর মৈইনট ঘাটের ঝাউকন্দা এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ রয়েছেন তিন কলেজছাত্র। নিখোঁজরা হলেন, মিরপুরের ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র ইশতিয়াক আহমেদ মহিন (২২)। তার পিতার নাম শাহ আলম। মনিপুর কলেজের ছাত্র সালমান বিন জামাল (২২) এবং ঢাকা কমার্স কলেজের ছাত্র সুপ্রিয় ঢালি (২২)। তার পিতার নাম নাসির ঢালি।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার মিরপুর থেকে আসা ৫ যুবকের মধ্যে ৩ জন ডুবে যান। খবর পেয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। তবে সর্বশেষ খবর অনুযায়ী তল্লাশি চালিয়েও নিখোঁজদের সন্ধান পাননি ফায়ার সার্ভিসের ডুবরিরা।

ফায়ার সার্ভিস সদর দফতর বলছে, জীবিত অথবা মৃত যে কোনো অবস্থাতে নিখোঁজদের উদ্ধারের জন্য ডুবুরিদের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এবং ফায়ার সার্ভিস সদর দফতরের স্টেশন অফিসার আল মাসুদ।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ঢাকার মিরপুর এলাকার ওই ছাত্ররা একসঙ্গে বেড়াতে এসে ঢাকার দোহারের পদ্মা নদীর মৈইনট ঘাটের ঝাউকন্দা এলাকায় গোসল করতে নামে। কিন্তু তাদের কেউ সাঁতার জানেন না। পদ্মার পানির স্রোতে তিন ছাত্র ভেসে যান। বাকি দুই বন্ধুকে স্থানীয়রা উদ্ধার করে। খবর পেয়ে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তবে এখন পর্যন্ত ডুবুরিদের চেষ্টায় কোনো নিখোঁজ ছাত্রের সন্ধান মেলেনি।

ফায়ার সার্ভিস সদর দফতরের স্টেশন অফিসার আল মাসুদ জানান, আমাদের পাঁচ ডুবুরি অব্যাহতভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু রাত সাড়ে ১১টা পর্যন্ত নিখোঁজ কোনো ছাত্রের সন্ধান মেলেনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: