সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালবাসায় বিশ্বাস নেই সালমানের , বিয়ে টাকার অপচয়

www.hdnicewallpapers.com

www.hdnicewallpapers.com

বিনোদন ডেস্ক:: মাত্রই মুক্তি পেয়েছে সালমান খানের ছবি টিউবলাইট। তবে ছবিটি এখনও পর্যন্ত বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করেনি। বিশেষজ্ঞদের বিচারেও কম নম্বর পেয়েছে ভাইজানের এই ছবি। তবে তাতেও সালমান আসা ছাড়েননি।

তবে ছবির কথা বাদ দিলে, সালমানের যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়, সেটা হল তাঁর বিয়ে, ব্যক্তিগত জীবন এবং প্রেম। যদিও সালমান বারংবারই নানা মজা করে বুঝিয়ে দিতে চেয়েছেন, এটা তাঁর ব্যক্তিগত জীবন, তাঁর নিয়ম, তাঁর ইচ্ছে তিনি কীভাবে কাটাবেন।

এরপর সাম্প্রতিক এক সাক্ষাত্কারে এবার এই বিয়ের প্রশ্নেই কিছুটা চাঁচাছোলা জবাব দিয়েছেন ভাইজান। তাঁর কথায় বিয়ে মানে শুধু পয়সার অপচয়, এবং প্রেমেও তিনি বিশ্বাস করেন না।

সালমানের এই মন্তব্যের সঙ্গে বহুলোকই একমত হবেন না, কিন্তু তাতে নিজের মত বদলাবেন না ভাইজান। সালমানের কথায় ভালবাসা নয়, আসলে সবটাই প্রয়োজন। একজন মানুষের আরেকজন মানুষকে যতক্ষণ প্রয়োজন ততক্ষণই টিকে থাকে সম্পর্ক। এবার জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। পরে পরিস্থিতির প্রেক্ষিতে সেই মানুষটির প্রয়োজন একজনের জীবন থেকে মিটে গেলে, শেষ হয়ে যায় সেই সম্পর্ক।

আসলে একটা সম্পর্ক টিকিয়ে রাখতে গেলে একজনের আরেকজনের প্রয়োজন সবসময় বজায় থাকা দরকার, সেটা বাস্তবে হয় না বলে মনে করেন ভাইজান। তবে যে মানুষটা নিজে একাধিক প্রেমের ছবিতে বড়পর্দায় অভিনয় করেছেন, এখন তিনিই বলছেন এই ভাবনাটাতে তাঁর নিজেরই কোনও বিশ্বাস নেই। সালমানের কাছে প্রেমের যা মানে তাঁর সঙ্গে কি আপনারা সহমত? নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: