সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জরিমানা দিয়ে জেল থেকে রক্ষা পাবেন মেসি!

lionel-messi20170624205354স্পোর্টস ডেস্ক:: কর ফাঁকি মামলায় জরিমানার সঙ্গে ২১ মাসের কারাদণ্ডের শাস্তি পেয়েছেন লিওনেল মেসি। শুধু তাই নয়, মেসিকে কারাবাসও করতে হবে বলা হচ্ছিল। অবশেষে কারাবাস থেকে মুক্তি মিলতে যাচ্ছে বিশ্বসেরা ফুটবলারের! জরিমানা দিয়ে আপাতত কারাবাস থেকে মুক্তি মেলার পথ খুঁজে পেয়েছেন বার্সার আর্জেন্টাইন মহা তারকা।

কর ফাঁকির মামলায় বার্সেলোনার একটি আদালতে হাজিরাও দিতে হয়েছিল মেসিকে। ২১ মাস জেলের শাস্তি পেলেও স্পেনের নিয়ম অনুযায়ী চব্বিশ মাসের শাস্তি না হলে অভিযুক্তকে জেলে যেতে হয় না।

তাতেও একুশ মাস জেলের শাস্তি এড়াতে চান মেসি। স্প্যানিশ মিডিয়ার দাবি স্পেনের সরকারি কৌঁশলীকে ২ লাখ ৮৫ হাজার মার্কিন ডলার (প্রায় ২ কোটি ৩০ লাখ টাকা) জরিমানা দিলেই কারাবাস থেকে মুক্তি পেতে পারেন মেসি। সেই জরিমানা দিতে তৈরি মেসি নিজেও।

মওসুম শেষে এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন মেসি। কয়েক দিন পরই বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করবেন ফুটবল মহাতারকা; কিন্তু এরই মাঝে মেসি তার আইনজীবীর সঙ্গেও যোগাযোগ রাখছেন যাতে এই কর ফাঁকি মামলা থেকে মুক্তি পেতে পারেন। যদিও আর্জেন্টাইন রাজপুত্র কারাবাসের নির্দেশ এড়াতে পারবেন কি না সেটা নির্ভর করছে কোর্টের সিদ্ধান্তের ওপর।

নতুন মওসুম শুরুর আগে আবার মেসির বার্সা ভবিষ্যৎ নিয়েও জল্পনা-কল্পনা তুঙ্গে উঠে গেছে। মেসির সঙ্গে চুক্তি নিয়ে কথাবার্তা চালালেও এখনও কোনও সমাধানসূত্রে পৌঁছাতে পারেনি বার্সা। আবার এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন তারকা জানিয়েছেন ভবিষ্যতে হয়তো চিনের লিগে খেলতে পারেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: