সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তাঘাটের বেহাল দশা সরকারের চরম ব্যর্থতার বহিঃপ্রকাশ : খালেদা

khaleda220170625104549নিউজ ডেস্ক:: সারাদেশে রাস্তাঘাটের বেহাল দশা সরকারের চরম ব্যর্থতারই বহিঃপ্রকাশ বলে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, ঈদের প্রাক্কালে সড়ক দুর্ঘটনা ভয়াবহ রুপ ধারণ করেছে। সরকারের অব্যবস্থাপনা ও চরম উদাসীনতার কারণেই ঈদে ঘরমুখী মানুষ চরম দুর্ভোগের মধ্যে পড়েছে এবং সড়ক দুর্ঘটনার মাত্রা বৃদ্ধি পেয়েছে।

শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি এসব কথা বলেন। এর আগে শনিবার ভোরে রংপুরের পীরগঞ্জে কলাবাড়ী এলাকায় ট্রাক উল্টে ১৭ জন নিহত হয়েছেন। ওই ঘটনায় গভীর শোক প্রকাশ করে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন খালেদা জিয়া।

নিহতদের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা এবং আহতদের আশু সুস্থতা কামনা করেছেন খালেদা জিয়া। এ ছাড়া সারাদেশেই প্রতিনিয়ত এ ধরনের দুর্ঘটনায় মানুষের হতাহতের ঘটনায় তিনি গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, যাতায়াত ও যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়েছে। ফলশ্রুতিতে এই ব্যাপক দুর্ঘটনা ও এত মানুষের প্রাণহানি ঘটছে।

বিএনপি চেয়ারপারসন আরও বলেন, রংপুরের পীরগঞ্জে কলাবাড়ী এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এতগুলো পোশাক শ্রমিকের প্রাণহানি হৃদয়বিদারক ও মর্মস্পর্শী। রংপুরের পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকদের হতাহতের ঘটনাসহ দেশব্যাপী প্রায় প্রতিদিনই অসংখ্য মানুষ যারা প্রাণ হারাচ্ছে ও আহত হচ্ছেন। তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাভিভূত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: