সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তল্লাশি ছাড়া ঈদগাহে প্রবেশ নয়

image-38117নিউজ ডেস্ক:: ঈদের জামাতে আসা মানুষদেরকে তল্লাশি করেই ময়দানে ঢুকতে হবে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। তিনি জানান, নিরাপত্তার স্বার্থে এবার কড়াকড়ি থাকবে। সবার স্বার্থে মুসল্লিদেরকে সহযোগিতা করার অনুরোধও করা হয়েছে।

শনিবার জাতীয় ঈদগাহ ময়দান পরিদর্শন শেষে ডিএমপি কমিশনার এ কথা বলেন। তিনি বলেন, জাতীয় ঈদগাহ ময়দানের আশেপাশে চার স্তরের নিরাপত্তা থাকবে। মেটাল ডিটেকটর দিয়ে দেহ তল্লাশি করা হবে সবার। এ ছাড়া ময়দানে আর্চওয়ে দিয়ে ঢুকতে হবে। ময়দানের চারদিকে বহিঃবেষ্টনী এবং অন্তঃবেষ্টনী কেন্দ্রীক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিরাপত্তার স্বার্থেই জাতীয় ঈদগাহ ময়দানে জায়নামাজ ছাড়া অন্য কিছু নিয়ে না আসার অনুরোধ করেন ডিএমপি কমিশনার। তিনি বলেন, ‘জাতীয় ঈদগাহের সকল চেক পয়েন্টে পুলিশকে সহযোগিতা করবেন, মুসল্লিগণ কোন ধরনের ব্যাগ সঙ্গে আনবেন না, সঙ্গে আনা জায়নামাজ ও ছাতা অনুমোদিত চেকপোস্টে পুলিশ দেখাবেন।’

ঈদগাহ ময়দানের এক কিলোমিটার এলাকা জুড়েই নিরাপত্তার আর্চওয়ে থাকবে। সেটি ভেদ করেই মুসল্লিদের আসতে হবে।

ময়দানের আধা কিলোমিটার দূরেই নির্দিষ্ট এলাকায় গাড়ি পার্কিং করতে হবে বলে জানান ডিএমপি কমিশনার। পুরো এলাকা সিসি ক্যামেরার আওতায় থাকবে উল্লেখ করে তিনি বলেন, ‘নিচ্ছিদ্র নিরাপত্তা বলতে যা বোঝায় সব গ্রহণ করা হয়েছে।’

ঢাকা মহানগর পুলিশ পুলিশের অতিরিক্ত কমিশনার শাহাব উদ্দিন কোরেশি, মনিরুল ইসলাম, মিজানুর রহমান, মীর রেজাউল আলম, যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়সহ ডিএমপির ঊর্ধ্বতন পুলিশের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: