সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে যুবককে কুপিয়ে হত্যা

daily sylhet hottaকানাইঘাট সংবাদদাতা:: কানাইঘাটের লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের দক্ষিণ লক্ষীপ্রসাদ গ্রামে পরকিয়া সর্ম্পকের জের ধরে শুক্রবার বিকেলে হবিবুর রহমান (২৫) নামের এক যুবককে এলোপাতাড়িভাবে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে সাবেক ইউপি সদস্য শরিফ উদ্দিনকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ।

নিহত যুবক লক্ষীপ্রসাদ গ্রামের মৃত হতদরিদ্র আমির আলীর পুত্র ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহত যুবক হবিবুর রহমানের সঙ্গে একই গ্রামের মুহিবুর রহমান ওরফে মড়া মিয়ার মেয়ের পরকিয়ার সর্ম্পর্ক ছিল। সেই বিরোধের জের ধরে আজ বিকেল সাড়ে ৩টার দিকে মড়া মিয়ার নেতৃত্বে স্বজনদের সহযোগীতায় তার বাড়ির সামনে হবিবুর রহমানের গতিরোধ করে। পরে স্বজনরাসহ মড়া মিয়া দেশী অস্ত্রসস্ত্র দিয়ে হবিবুর রহমানের উপর এলোপাতাড়িভাবে উপর্যুপরি কুপাতে থাকে। এক পর্যায়ে ক্ষতবিক্ষত হবিবুর মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় অবচেতন অবস্থায় হবিববুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হয়। সেখান থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো. আব্দুল আহাদ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে সাবেক ইউপি সদস্য শরীফ উদ্দিন(৫০)নামের এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। পরকিয়া সর্ম্পক থেকেই হত্যাকান্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়াও হত্যাকান্ডে জড়িত অন্যান্যদের আটক করতে পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

এদিকে, এই খুনের ঘটনায় নিহতের পরিবার মামলা করা প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: