সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

unnamed (9) copyজাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:: গোলাপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ইমাম হোসেন (৩৫) নামে একজন খুন হয়েছে। শুক্রবার দুপুর ১ টার দিকে উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের কদুপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন কদুপুর গ্রামের মৃত আতাব আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত ১ বছর যাবত ইমাম উদ্দিনের পরিবারের সাথে একই গ্রামের খালেদ হোসেনের পরিবারের বিরোধ চলে আসছিল। শুক্রবার ইমাম উদ্দিন জুমার নামাজ আদায় করার জন্য বাড়ী থেকে মসজিদের উদ্দেশ্যে রওয়ানা হয়ে কদুপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে আসলে দেশীয় অস্ত্র নিয়ে থাকা পূর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের আতর আলীর দুই ছেলে খালেদ হোসেন (৩৫) ও নুরুল ইসলাম (২৫), সুরুজ উদ্দিনের পুত্র দুলাল আহমদ (২৭) ও হেলাল আহমদ (৩৫) এবং হিরা আহমদ সহ আটকৃতরা সংঘবদ্ধ ভাবে ইমাম হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করলে ইমাম উদ্দিন ঘটনাস্থলে মারা যায়।এই ঘটনায় গোটা এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই গ্রামের আছকর আলীর ছেলে শাহ আলম, খালিক মিয়ার ছেলে মারজান আহমদ ও ওয়ারিছ আলীর ছেলে রাজু আহমদকে আটক করেছে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমাম হোসেন সাথে তাদের গ্রামেরই কিছু লোকের সাথে পারিবারিক বিরোধ ছিলো। ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ।এ কারণে হত্যাকান্ড ঘটতে পারে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: