সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির শাস্তি তুলে নিতে রাজি কৌঁসুলি, তবে…

messi20170623195227স্পোর্টস ডেস্ক:: দীর্ঘ দিন ঘরেই মামলা চলছে। কর ফাঁকির অভিযোগে ২১ মাসের কারাদণ্ড দেয়া হয় লিওনেল মেসিকে। একই শাস্তি পেয়েছেন তার বাবা হোর্হে মেসিও। এবার মেসি ভক্তদের জন্য সুসংবাদ আসছে, মেসির কারাদণ্ডের শাস্তি তুলে নিজে রাজি হয়েছেন স্প্যানিশ কৌঁসুলি।

তবে শর্ত জুড়ে দিয়েছেন। শাস্তি থেকে মুক্তি পেতে হলে দুই লাখ ৫৫ হাজার ইউরো জরিমানা গুনতে হবে মেসিকে। আজ শুক্রবার এমন তথ্যই জানিয়েছে স্পেনের সংবাদ সংস্থা ইএফই।

মেসির বিরুদ্ধে অভিযোগ, ২০০৭ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রায় ৪৭ লাখ ইউরো কর ফাঁকি দিয়েছেন তিনি। উরুগুয়েতে বিভিন্ন প্রতিষ্ঠানে সেই অর্থ বিনিয়োগ করেন মেসি ও তার বাবা! মিডিয়ায় এমন খরব প্রকাশিত হলে তাদের বিরুদ্ধে শুরু হয় তদন্ত।

এই অভিযোগ প্রমাণিত হওয়ায় মেসি ও তার বাবাকে ২১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছিলেন বার্সেলোনার আদালত। ২১ মাস কারাদণ্ডের সঙ্গে বার্সেলোনা আদালত মেসিকে ২০ লাখ ইউরো ও তার বাবাকে ১৫ লাখ ইউরো জরিমানা করেছিলেন।

মাস খানেক আগে এর বিরুদ্ধে স্পেনের সুপ্রিম কোর্টে আপিল করেছিলেন মেসি। তবে কাজে দেয়নি। মেসির করা আপিল খারিজ করে দেন। মেসি ও তার বাবার শাস্তি বহাল রাখেন দেশটির সর্বোচ্চ আদালত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: