সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের সুযোগ দিতে প্রধানমন্ত্রীর আহ্বান

shake-pm20170623123030নিউজ ডেস্ক:: আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার সুযোগ দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের ১১তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের হাতে দেশের উন্নয়ন ও অগ্রগতি হচ্ছে। এ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো সরকার গঠন করতে হবে। দেশবাসীকে বলবো, আওয়ামী লীগকে আবারও দেশসেবা করার সুযোগ দিন।

আওয়ামী লীগ দেশের অগ্রগতি এনে দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এটা কেবল আওয়ামী লীগই পারে, জাতি যেন তা মনে রাখে। বারবার আওয়ামী লীগই যেন দেশসেবার সুযোগ পায়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ এদেশের স্বাধীনতা এনে দিয়েছে। বাংলাকে রাষ্ট্রভাষার মর্যাদা দিয়েছে। দেশে শাসনতন্ত্র দিয়েছে। এদেশের যা কিছু অর্জন আওয়ামী লীগ এনে দিয়েছে।

জাতির পিতার আদর্শে আওয়ামী লীগ নেতাকর্মীদের গড়ে উঠার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, জাতির পিতার আদর্শে নিজেদেরকে গড়ে তুলুন। দেশের সেবা করুন, মানুষের সেবা করুন। আগামী ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। তার আগেই আমরা ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ে তুলবো।

বাংলাদেশের এখন সারাবিশ্বের কাছে উদীয়মান সূর্য। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। কিন্তু আমি জানি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। স্বাধীনতাবিরোধী ও তাদের দালালদের অভাব নেই। আওয়ামী লীগের অগনিত নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: