সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের পাশে মাশরাফি

mashrafe20170623091711 স্পোর্টস ডেস্ক:: কিছুদিন আগে টানা বর্ষণে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি ও কক্সবাজারের টেকনাফে পাহাড়ধসে মৃতের সংখ্যা ১৫০ জন ছাড়িয়ে যায়। আহত ও ঘরবাড়ি হারান আরও অনেক মানুষ। এবার তাদের সাহায্যে পাশে দাঁড়ালেন টাইগার অধিনায়ক মাশরাফি। নিজের অটোগ্রাফ বিক্রি করা থেকে প্রাপ্ত অর্থ নিয়ে পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াচ্ছেন তিনি।

মাশরাফির একটি অটোগ্রাফ বিক্রি করে রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সাহায্য করছে একটি বেসরকারি প্রতিষ্ঠান। জানা গেছে, ‘ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের’ একটি অটোগ্রাফ নিলামে বিক্রি করে প্রাপ্ত অর্থ পাঠানো হচ্ছে রাঙ্গামাটিতে সাহায্যের জন্য। মাশরাফির হাতে লেখা কিছু কথা আর একটি স্বাক্ষর করা এক টুকরো কাগজ নিলামে বিক্রি হয়েছে পঞ্চাশ হাজার টাকায়।

mashrafe

এ তথ্য জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লেখক ও সমাজকর্মী আরিফ আর হোসেন। তার হাতেই এ অটোগ্রাফটি তুলে দিয়েছিলেন পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসা মিশু। শুরুতে এর ভিত্তিমূল্য ধরা হয়েছিল পাঁচ হাজার টাকা। মাত্র এক ঘণ্টার মধ্যে ভিত্তিমূল্যের চেয়ে দশগুণ বেশি দামে বিক্রি হয়েছে এটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: