সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন চমক নিয়ে আসছেন অনন্ত-বর্ষা

Ananta-L20170622160847বিনোদন ডেস্ক:: তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা দর্শকদের সামনে নতুন পরিচয়ে নতুন চমক নিয়ে আসছেন। ‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে অনন্ত জলিল-বর্ষা নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি হয়েছেন। দুজনকে দেখা যাবে আলাদা দুটি পর্বে।

এর আগে এই তারকাদ্বয়কে এমনরূপে কখনো দেখা যায়নি। এই অনুষ্ঠানে প্রচার হবে অনন্ত-বর্ষা অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান।

ক্যামেরার সামনে অনন্ত-বর্ষা বলবেন, গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সাভারের মনোরম লোকেশনে চলতি সপ্তাহে এর চিত্রায়ন সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটির মূল উপজীব্য নিয়ে অনন্ত জলিল বলেন, আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটির কনসেপ্টটা দারুণ। এখানে আমিই উপস্থাপক আবার আমিই অতিথি। মানে আমি নিজেই নিজের অতিথি। ব্যাপারটা বেশ ভালো লেগেছে।

Ananta-Borsha

বর্ষা বলেন, ‘আমার অভিনীত কিছু ছবির জনপ্রিয় গান প্রচার হবে অনুষ্ঠানে। প্রতিটি গানের শুটিংয়ের পেছনের গল্প, নির্মাণের প্রেক্ষাপট ওই ছবিতে কাজের মজার অভিজ্ঞতা শেয়ার করব। এই অনুষ্ঠানে এবারই প্রথমবার আসলাম। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় অনন্ত-বর্ষার এই অনুষ্ঠান দুটি আলাদা আলাদা দিন প্রচার হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: