সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিটিভিতে নাচবেন নুসরাত ফারিয়া

Faria-L20170622155331বিনোদন ডেস্ক:: বাংলাদেশ টেলিভিশনে জাতীয় বিতর্ক প্রতিযোগিতার একজন প্রতিযোগী ছিলেন তিনি। সেই দিক থেকে বলা চলে ঢাকাই ছবির তুমুল আলোচিত নায়িকা নুসরাত ফারিয়ার কাছে বিটিভি পুরনো ঘরের মতোই।

দীর্ঘদিন সেই ঘরে আবারও ফিরলেন তিনি। আসছে ঈদে তাকে নাচতে দেখা যাবে বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ‘আনন্দমেলা’-তে। তানজিল আলমের কোরিওগ্রাফিতে নুসরাত ফারিয়ার সঙ্গে ঈগল ড্যান্স গ্রুপের সদস্যরাও অংশ নিয়েছেন।

নুসরাত ফারিয়া বলেন, ‘বহুদিন পর বিটিভির অনুষ্ঠানে অংশ নিলাম। আনন্দমেলা খুবই পরিচিত আর জনপ্রিয় অনুষ্ঠান। একসময় আগ্রহ নিয়েই এই অনুষ্ঠানটি দেখতাম। সেই অনুষ্ঠানে নাচতে পেরে ভালো লাগছে। আশা করছি আমার পরিবেশনা ভালো লাগবে দর্শকের।’

তবে কোন গানের সঙ্গে নাচলেন সেটা জানাতে চাইলেন না ফারিয়া। তার ভাষ্য, ‘এটুকু চমক হিসেবে থাক। তবে খুব জনপ্রিয় আর পরিচিত গানের সঙ্গেই নাচে অংশ নিয়েছি।’

এদিকে বিটিভির জেনারেল ম্যানেজার মাসউদুল হক বলেন, ‘এবারে বিটিভির ঈদ আয়োজনে চমকের শেষ নেই। সর্বাধুনিক প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে অনুষ্ঠানটি নির্মাণেই রাখা হয়েছে অত্যাধুনিকতার ছাপ। সম্পূর্ণ আলো নির্ভর এল ই ডি সেট, ড্রোন ক্যামেরা, অত্যাধুনিক সাউন্ড সিস্টেমসহ অনেক নতুন প্রযুক্তিই প্রথমবারের মতো ব্যাবহার করা হয়েছে এবারের আনন্দমেলায়। সজল আর নাবিলার উপস্থাপনায় সবগুলো পরিবেশনাই চমৎকার মনে হবে দর্শকের। সেখানে নুসরাত ফারিয়ার নাচের পর্বটিও বেশ জমজামাট করে তৈরি করা হয়েছে।’

তিনি জানান, এবারের ‘আনন্দমেলা’ অনুষ্ঠানে বিশ্বখ্যাত যাদুশিল্পী জুয়েল আইচ এবং জনপ্রিয় সংগীতশিল্পী কণার ব্যতিক্রমধর্মী ‘যাদু’ এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ৪০ জন নারীবাদ্যযন্ত্রী অর্কেস্ট্রাসহ কিছু ব্যতিক্রম পরিবেশনা অন্যতম আকর্ষণ হিসেবে থাকছেন।

আনন্দমেলার টাইটেল গানেই অংশ নিয়েছেন নন্দিত চার শিল্পী-মেহরীন, আঁখি আলমগীর, রাফাত এবং তানভীর তারেক। এছাড়া দুই ধারার জনপ্রিয় দুজন শিল্পী কুদ্দুস বয়াতি এবং পথিক নবিকে ‘আনন্দমেলায়’ অদলবদল ভুমিকায় দেখা যাবে।

এছাড়াও সংগীত পরিবেশন করেছেন কুমার বিশ্বজিৎ, হাবীব, আরেফিন রুমি এবং চন্দন সিনহা। বাংলাদেশের ঐতিহ্যবাহী এবং জনপ্রিয় জব্বারের বলি খেলার চারজন জনপ্রিয় বলি খেলোয়াড়কে নিয়ে আয়োজন করা হয়েছে একটি বিশেষ গেমশ শো। এছাড়াও সমাজের সাম্প্রতিক সময়ের নানা বিচ্যুতি, সামাজিক অবস্থাকে ছোট ছোট নাটিকার মাধ্যমে তুলে ধরা হয়েছে যেখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ড এজাজ, হাসান মাসুদ প্রমুখ।

আয়নাবাজি খ্যাত নাবিলা এবং জনপ্রিয় অভিনেতা সজলের উপস্থাপনায় অনুষ্ঠানটি গ্রন্থণায় আছেন তরুণ লেখক রাব্বী আহমেদ।

আনন্দমেলা ম্যাগাজিন অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর শুধুমাত্র বিটিভি এবং বিটিভি ওয়ার্ল্ডে।

প্রসঙ্গত, আসছে রোজা ঈদে নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’ ছবিটি মুক্তি পাচ্ছে। যৌথ প্রযোজনায় নির্মিত বহুল আলোচিত এই ছবিটিতে ফারিয়ার নায়ক ওপার বাংলার সুপারস্টার জিৎ। আরেক নায়িকা হিসেবে আছেন শুভশ্রী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: