সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে মুক্তির অনুমতি পেল নবাব ও বস টু

boss-120170621211056বিনোদন ডেস্ক:: যৌথ প্রযোজনার নিয়ম না মানার দায়ে ‘নবাব’ ও ‘বস টু’ ছবি দুটি চলচ্চিত্র ঐক্যজোটের আন্দোলনের মুখে পড়ে। তবে সব বাধা পেরিয়ে বুধবার (২১ জুন) বিনা কর্তনে সেন্সর সনদ পেয়েছে। খবরটি নিশ্চিত করেছেন সেন্সর সচিব জালালউদ্দিন মুন্সি।

তিনি বলেন, ‘আজ দিনভর দুটি ছবি সেন্সরে প্রদর্শিত হয়েছে। সন্ধ্যায় সেন্সর সদস্যরা মুক্তি অনুমতি দিয়েছেন। আর মুক্তিতে বাধা নেই। এখন ছবি দুটির প্রযোজক যখন খুশি তখন মুক্তি দিতে পারেন।’

বুধবার (২১ জুন) সন্ধ্যায় ছবি দুটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ‘আমরা একটু আগে জানতে পেরেছি ছবি দুটি প্রদর্শন শেষে সেন্সর আনকাট ছাড়পত্র পেয়েছে। আগামীকাল (২২ জুন) আমরা সনদপত্র হাতে পাব। ঈদেই ছবি দুটি মুক্তি পাবে।’

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ‘বস-২’ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। জিৎ এর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া।

অন্যদিকে ‘নবাব’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে অভিনয় করেছেন শাকিব খান, শুভশ্রী, অমিত হাসান, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী ও খরাজ মুখার্জিসহ আরও অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

জানা গেছে, এরই মধ্যে শাকিব খান অভিনীত নবাব ১২০ ও জিৎ অভিনীত বস টু ১০০ হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। হল সংখ্যা আগামীতে আরও বাড়তে পারে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: