সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর ফাঁকির মামলায় ডি মারিয়ার জেল

di-maria20170622132558স্পোর্টস ডেস্ক:: কয়েকদিন আগেই কর ফাঁকির অভিযোগে রোনালদোর বিরুদ্ধে মামলা করে স্প্যানিশ কর বিভাগ। একই অভিযোগ আনা হয়েছে সাবেক রিয়াল মাদ্রিদ কোচ হোসে মরিনহোর বিরুদ্ধেও। এদিকে কর ফাঁকি দেয়ার ঘটনার অভিযোগ প্রমাণিত হয়েছে আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার।

এদিকে অভিযোগ প্রমাণিত হওয়ায় এক বছরের জেল ও প্রায় ২০ লাখ ইউরো জরিমানা হয়েছে ডি মারিয়ার বিরুদ্ধে। দু দফায় প্রায় ১৩ লাখ টাকা কর ফাঁকি দেয়ার অভিযোগ স্বীকার করে নেয়ার পর আর্জেন্টাইন উইঙ্গারকে এই শাস্তি দেয় মাদ্রিদের আদালত। দুই মামলায় আলাদাভাবে ছয় মাসের জেলের রায় দেয়া হয়।

এদিকে স্প্যানিশ গণমাধ্যমগুলো থেকে জানা যায়, কর ফাঁকির মামলায় ফেঁসে যাওয়ায় জেল থেকে বাঁচতে ১৭ লাখ ৬০ হাজার ব্রিটিশ পাউন্ড জরিমানা দিচ্ছেন ডি মারিয়া। ২০১০ থেকে ২০১৪ সালে রিয়াল মাদ্রিদে থাকাকালীন স্প্যানিশ সরকারকে ১১ লাখ ৪০ হাজার ব্রিটিশ পাউন্ড কর ফাঁকি দেয়ায় দোষী প্রমাণিত হন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। প্রায় ৬০ পার্সেন্ট জরিমানাসহ তাই ১৭ লাখ ৬০ হাজার ব্রিটিশ পাউন্ড জরিমানা দিতে হচ্ছে ডি মারিয়াকে।

এর আগে ডি মারিয়ার স্বদেশী লিওনেল মেসির বিরুদ্ধেও কর ফাঁকির অভিযোগ প্রমাণ হলে ২১ মাসের জেল হয়েছিল তার বিরুদ্ধে। তবে জরিমানা পরিশোধ করেই পার পেয়েছিলেন মেসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: