সর্বশেষ আপডেট : ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের বাজারে আইটেলের নতুন দুইটি স্মার্টফোন

1498105696তথ্য প্রযুক্তি ডেস্ক:: সেলফির জনপ্রিয়তার সাথে সাথে স্মার্টফোন ব্যবহারকারীর কাছে প্রাধান্য পাচ্ছে মোবাইলের ফ্রন্ট ক্যামেরা। সেলফি ক্যামেরার উপর বিশেষ গুরুত্ব দিয়ে এবং বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধাসহ, আইটেল মোবাইল বাজারে নিয়ে এলো ৫ মেগাপিক্সেল এলইডি ফ্ল্যাশ ফ্রন্ট ক্যামেরার নতুন মডেলের স্মার্টফোন এস১১, এস১১ প্লাস।

অ্যান্ড্রয়েড ৬.০ (মার্শম্যালো) ভার্সনে চালিত আইটেল এস১১ স্মার্টফোনে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ০৮ জিবি ইন্টারনাল মেমোরি, ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ০১ জিবি র‌্যাম।

সেলফি ক্যামেরা এবং অন্য সব ফিচারের সাথে এস ১১ প্লাস স্মার্টফোনটিতে রয়েছে ০২ জিবি র‌্যাম, যা গেমিং এর জন্য ব্যবহারকারীকে দিবে দারুণ এক অভিজ্ঞতা।
রোজ গোল্ড, শ্যাম্পেইন গোল্ড এবং স্পেস গ্রে তিনটি ভিন্ন ভিন্ন রঙে স্মার্টফোনগুলো দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে নিকটস্থ রিটেইল শপে।

বিশ্ব জুড়ে ৫০টিরও বেশি দেশে কোম্পানিটির কার্যক্রম চলমান রয়েছে এবং গৌরবের সঙ্গে তা আরও বৃদ্ধির পরিকল্পনা করছে। আইটেল মোবাইল তাদের এক্সক্লুসিভ সার্ভিস ব্রান্ড কার্লকেয়ার দ্বারা বিক্রয়োত্তর ১২ মাস পর্যন্ত সেবা ব্যবস্থা নিশ্চিত করে থাকে।বিস্তারিত জনা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে http://www.itel-mobile.com

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: