সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১০ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলিঙ্গনে সাড়া দিলেন না ইভাঙ্কা ট্রাম্প

ivanka-rubio20170621192447আন্তর্জাতিক ডেস্ক:: এবার মার্কিন সিনেটরের আলিঙ্গনে সাড়া না দিয়ে আলোচনায় এসেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। এর আগে ট্রাম্পের হাত ফিরিয়ে দিয়ে আলোচনায় এসেছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। খোদ ট্রাম্পও আচরণ নিয়ে অতীতে বেশ কয়েকবার সমালোচনার মুখে পড়েছিলেন।

মঙ্গলবার রিপাবলিকান সিনেটর মার্কো রুবিও ব্যবসায়িক এক আলোচনায় ইভাঙ্কার সঙ্গে আলিঙ্গনের চেষ্টা করলে কোনো রকম প্রতিক্রিয়া দেখাননি ট্রাম্প কন্যা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার ঝড় বইছে।

মার্কো অ্যান্টনি রুবিও মার্কিন রাজনীতিবিদ এবং অ্যাটর্নি জেনারেল। ফ্লোরিডা অঙ্গরাজ্য থেকে তিনি রিপাবলিকান সিনেটর নির্বাচিত হয়েছেন। এর আগে ফ্লোরিডার স্পিকার ছিলেন তিনি।

টুইটারে একজন লিখেছেন, কিছুই না; ইভাঙ্কা ট্রাম্পের শরীরের ভাষা রুবিওকে আলিঙ্গনের জন্য আকৃষ্ট করেছিল। আরেকজন বলেন, বিখ্যাতদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে অালিঙ্গনের মধ্য দিয়ে। কিন্তু ইভাঙ্কা সেটা দেখালেন না।

এ ব্যাপারে মার্কো রুবিও বেশ কয়েকটি টুইট করে লজ্জা আড়ালের চেষ্টা করেন। সেখানে তিনি দাবি করেছেন, ইভাঙ্কা ট্রাম্প তাকে নিরাশ করেননি। এ ব্যাপারে কৌতুক করে তিনি লেখেন, ‘আলিঙ্গনে সাড়া না দেয়ার ব্যাপারে তদন্ত চলছে।’

তবে এক টুইটার ব্যবহারকারী আলিঙ্গনের ভিন্ন উপায় দেখিয়েছেন। তার পোস্ট করা ছবিতে একজনকে পেছন থেকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে।

ivanka

আরেকজন লেখেন, মেলানিয়া কাণ্ড, কভফেফে কিংবা আলিঙ্গনের বিষয় বাদ দিয়ে হেলথকেয়ার বিল সম্পর্কে বিস্তারিত কিছু জানাবেন কি? অভদ্রতার একটা সীমা আছে। বহুত হয়েছে। খারাপ কিছু এবং কৌতুক বন্ধ করার সময় হয়েছে বলে আরেকজন মন্তব্য করেছেন।

এতো আলোচনা সমালোচনার পর মুখ খোলেন ইভাঙ্কা। তিনি টুইট করেন, ‘বেনামি সূত্র বলছে, মার্কো রুবিও আলিঙ্গনে ব্যর্থ হয়েছেন। আমার কিছু বলার নেই (কিন্তু আমি তার সঙ্গে অন্যভাবে আলিঙ্গন করেছি!)।’

তিনি আরেক টুইট বার্তায় লেখেন, ‘পুরোটাই ভুয়া খবর। সেখানে তাদের দুজনের মধ্যে অালিঙ্গন হয়েছে। সেই আলিঙ্গন অনেক বেশি সন্তোষজনক ছিল। মার্কো দারুণভাবে আলিঙ্গন করতে পারেন বলেও মন্তব্য করেন তিনি।’

সূত্র : বিবিসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: