সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিএনএ টেস্টে জঙ্গি মর্জিনা শনাক্ত

27517ডেস্ক রিপোর্ট:: সিলেটের আতিয়া মহলের ‘অপারেশন টোয়াইলাইটে’ নিহত জঙ্গি মনজিয়ারা পারভীন ওরফে মর্জিনার পরিচয় ডিএনএ টেস্টে নিশ্চিত হওয়া গেছে।

মঙ্গলবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক এ তথ্য জানিয়েছেন। তবে সন্দেহভাজন অপর জঙ্গি মঈনুল ইসলাম ওরফে মুসার পরিচয় ডিএনএ টেস্টে নিশ্চিত হওয়া যায়নি জানিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, ৩০ মার্চ মুসাকে শনাক্তের জন্য রাজশাহী থেকে তার মা সুফিয়া বেগমকে সিলেটে এনে ডিএনএ নমুনা সংগ্রহ হয়। ডিএনএ টেস্টে সুফিয়া বেগমের নমুনার সঙ্গে মুসার নমুনা মিলেনি।

বিশেষ পুলিশ সুপার রেজাউল আরো বলেন, আতিয়া মহলে নিহতদের পরিচয় শনাক্ত করতে গত ২৯ মার্চ মর্জিনার বাবা নুরুল ইসলাম ও বড় ভাই জিয়াবুল হককে নিহত নারীর মৃতদেহের ছবি ও বাসা ভাড়া নেয়ার সময় দেয়া পরিচয়পত্র দেখানো হয়। তখন তারা ছবি দেখে শনাক্ত করতে না পারায় পরিবারের সদস্যদের ডিএনএর নমুনা সংগ্রহ করা হয়। চলতি সপ্তাহে পাওয়া ডিএনএ টেস্টের রিপোর্ট মনজিয়ারা পারভীন ওরফে মর্জিনার পরিচয় শনাক্ত হয়েছে।

মর্জিনা নামে পরিচিত এ নারী জঙ্গি চট্টগ্রামের সীতাকুণ্ডে নিহত জঙ্গি জুবাইরা ইয়াসমীনের বোন বলে জানিয়েছেন পুলিশ সুপার রেজাউল।

আতিয়া মহলের ঘটনায় দায়ের করা দুটি মামলার এখনো তেমন অগ্রগতি নেই জানিয়ে তিনি বলেন, তদন্ত চলছে, ঈদের পরে আনুষ্ঠানিকভাবে মামলার অবস্থা জানানো হবে ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: