সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জের শরিফগঞ্জে প্রবাসীর ঈদ সামগ্রী বিতরণ

unnamed (18)গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জের শরিফগঞ্জে প্রবাসীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গরিব অসহায়দের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে এ ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস্ ইউ, কে এর নির্বাহী সদস্য যুক্তরাজ্য প্রবাসী মুহিবুল হক নান্নু। এ উপলক্ষে বুধবার দুপুর ২ টায় শরিফগঞ্জের পনাইচক উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পনাইচক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শরিফগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডেসের প্রতিষ্ঠাতা সহ সভাপতি এনামুল হক এনুর ব্যবস্থাপনায় আলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১১ নং শরিফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এম এ মুহিত হিরা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল লতিফ তানু, আলফালাহ জামেয়া ইসলামিয়া খাটকাই এর ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ,এহিয়া অভারসিসের সত্তাধিকারী এনামুল হক এনাম, আমনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক আতিকুর রহমান জুরু, মারজান আহমদ।
এছাড়াও উপস্থিত ছিলেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম গোলাপগঞ্জ দক্ষিণের সভাপতি এমদাদুল ইসলাম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন-মুহিবুল হক নান্নুর মত প্রবাসীরা যদি এদেশের
অসহায় গরিবদের পাশে দাঁড়ান তাহলে একদিন এ দেশ থেকে গরিবদের সংখ্যা কমে যাবে।তিনি প্রাবাসীর এ উদ্যোগকে স্বাগত জানান। উক্ত অনুষ্ঠানে ৫০ জন অসহায় গরিবদের মাঝে নগদ মোট ৬০ হাজার টাকা ও চাল, তেল,সেমাই সহ বিভিন্ন ঈদ সামগ্রী দেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: