সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটিশ হাই কমিশনারের সাথে সিলেট চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময়

unnamed (17)ব্রিটিশ হাই কমিশনার মিস এলিসন ব্লেইক এর সাথে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা হোটেল রোজভিউ-তে ২০ জুন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় অনুষ্ঠিত হয়। সভায় ব্রিটিশ হাই কমিশার চেম্বার নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ ও বৃটেনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজমান। বিশেষ করে সিলেটের সাথে বৃটেনের সম্পর্ক অত্যন্ত শক্তিশালী। ব্রিটিশ সরকার বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে যথেষ্ট সহযোগিতা প্রদান করে থাকে।

তাছাড়া বাংলাদেশী নাগরিকরাও বৃটেনের অর্থনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি দুই দেশের বিরাজমান বাণিজ্য সম্পর্ক বৃদ্ধি, বাংলাদেশে পুনরায় ভিসা সেন্টার চালু ও বাংলাদেশীদের জন্য ভিসা প্রাপ্তি সহজীকরণের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ তার বক্তব্যে লন্ডনের গ্রিনফেল টাওয়ারে অগ্নিকান্ডে যারা হতাহত হয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা জানান।
তিনি বলেন, বৃটেনে কোন দূর্ঘটনা ঘটলে তা সিলেটবাসীকে অত্যন্ত কষ্ট দেয়, কারন সেখানে সিলেটের একটি প্রজন্ম গড়ে উঠেছে। তিনি আগামী অক্টোবর মাসে সিলেট চেম্বার অব কমার্স ও ব্রিটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্সের উদ্যোগে সিলেটে অনুষ্ঠিতব্য এনআরবি সপ্তাহ আয়োজনের প্রসঙ্গ উত্থাপন করে এ ব্যাপারে ব্রিটিশ হাই কমিশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি বাংলাদেশে বিশেষ করে সিলেটে পুনরায় ভিসা সেন্টার চালু এবং বাংলাদেশীদের জন্য ভিসা প্রাপ্তি সহজীকরণের অনুরোধ জানান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক এহতেশামুল হক চৌধুরী প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: