সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘনিয়ে আসছে ঈদ, নবীগঞ্জে ঘন হচ্ছে যানজট

unnamed (14)মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নবীগঞ্জ শহরে যানবাহনের চাপ দিন দিন বাড়ছে। একদিকে ব্যস্ততা বেড়েছে মার্কেটগুলোতে। অন্য দিকে শহরের প্রধান ভাংগাচুড়া সড়কগুলোতে গাড়ীর লম্বা লাইনে ভোগান্তি পোহাচ্ছেন যাত্রী সাধারন। বিশেষ করে ব্যস্ততম শহরের নতুন বাজার মোড়, শেরপুর রোডে দিন যত যাচ্ছে, ততই অসহনীয় হয়ে উঠছে ভোগান্তির যানজট। ঈদ উপলক্ষে প্রচুর মানুষ কেনাকাটা করতে আসছে শহরে। অনেকেই প্রাইভেট গাড়ী নিয়ে আসছেন আর এ কারণে পৌর শহরে যানবাহনের চাপ বেড়েছে। সম্প্রতি প্রশাসন ও পৌর কতৃপক্ষ যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নামলেও কমেনি যানজটের সমস্যা। পৌর কর্তৃপক্ষের ভাষ্যে- যানজট নবীগঞ্জের জাতীয় সমস্যা।

এছাড়াও সম্প্রতি লক্ষ্য করা গেছে যানজটের শহরে পরিনত হয়ে গেছে নবীগঞ্জ। পৌর শহরে প্রতিদিনই যানজটের ভোগান্তির শিকার হচ্ছেন পথচারী ও অসহায় মানুষজন। এদিকে নিয়মনীতি তোয়াক্কা করছেন না গাড়ীর মালিক-শ্রমিকরা। প্রভাবশালী মহলের ছত্রছায়ায় পৌর শহরের বিভিন্ন সড়কে যত্রতত্র স্থানে ব্যাঙ্গের ছাতার মতো গড়ে তুলেছেন সিএনজি অটোরিক্সা, টমটম ও মিনি বাসের অবৈধ স্ট্যান্ড।
এছাড়া শহরের বিভিন্ন স্থানে মেইন রাস্তার উপর বড় বড় ট্রাক দার করিয়ে লোড, আনলোড করা হয় ধান-চালসহ বিভিন্ন মালামাল। রাস্তার উভয় পাশে দাড়িয়ে থাকে গাড়ী। এতে প্রতিদিনই লাগছে যানজট, এতেই বাড়ছে ভোগান্তি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: