সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউডের নতুন ডিভা শাহরুখ কন্যা সুহানা

1497958373বিনোদন ডেস্ক:: বয়স মাত্র ১৭। এখনও তাকে রুপালী পর্দায় দেখা যায়নি। কিন্তু তরুণদের মনে হিল্লোল জাগাতে যে তিনি তৈরি, তা বুঝিয়ে দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

রোবিবার মায়ের ইনটেরিয়র ডিজাইন করা এক রেস্তোরাঁর উদ্বোধনে তাকে দেখা গেছে বাবার সঙ্গে। কমলা পোশাকে তন্বী সুহানা ইতিমধ্যেই বড় বড় সেলিব্রিটিদের মাঝেও ছিলেন অনন্য। তিনি যে পোশাকটি পরে এসেছিলেন তার দামও ছিল আকাশ চুম্বী। সুহানার ছবিগুলো এখন সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল

এর আগেও ক্যামেরার ফ্ল্যাশ নিজের দিকে ঘুরিয়ে নিয়েছিলেন সুহানা। কখনও ইনস্টাগ্রাম পোস্টে বা কখনও বন্ধুদের সঙ্গে তার আড্ডার ছবি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। আসলে যার বাবার নাম শাহরুখ খান, প্রচারের আলো সে যে সহজেই কেড়ে নেবে এতে আর অবাক হওয়ার কী আছে! ‘আর্থ’ নামে এই রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানেও তাই-ই হলো। সোনম কাপুর থেকে জ্যাকুলিন ফার্নান্ডেজ, ফারহা খান থেকে অনিল কাপুর, কে ছিলেন না সেই সমাবেশে! আর স্বয়ং বলিউড বাদশা তো ছিলেনই। তবু ক্যামেরার লেন্স যেন আটকে থাকল সুহানার গ্ল্যামারেই।

কমলা পোশাকে যে স্নিগ্ধ হিল্লোল তুলে সুহানা সামনে এলেন, তা যে ভবিষ্যতে তরুণ প্রজন্মের হৃদয়েও ঢেউ তুলতে প্রস্তুত, এমনটা আঁচ করাই যায়। এদিকে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের দেওয়া তথ্য অনুযায়ী, সুহানার এই ‘ব্যান্ডেজ’ ড্রেসের দাম প্রায় ৬০ হাজার টাকা। যেটি তৈরি করেছে প্রখ্যাত সংস্থা হার্ভে লেজার। ফ্যাশন যারা পছন্দ করেন তাদের কাছে এ পোশাক ভীষণ পছন্দের। তা ছাড়া এতে মানিয়ে যেতে আদর্শ গড়নের ফিগারও প্রয়োজন। আর তা রয়েছে সুহানার। তাই তো এ পোশাক চমৎকার মানিয়েছে শাহরুখ কন্যাকে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: