সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মির্জা ফখরুলের উপর হামলার প্রতিবাদে কানাইঘাটে বিক্ষোভ মিছিল

unnamed (18)কানাইঘাট প্রতিনিধি:: জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর হামলার প্রতিবাদে কানাইঘাটে বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যা ৭টায় কানাইঘাট বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যেগে মহাসচিবের উপর নগ্ন হামলার প্রতিবাদে কানাইঘাট পুর্ব বাজার হতে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজার পদক্ষিণ করে স্থানীয় উত্তর বাজারে এক পথসভায় মিলিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত পথসভায় উপজেলা ছাত্রদলের আহবায়ক রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের আহবায়ক আর এ বাবলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সমবায় বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও কানাইঘাট পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল হোসেন বুলবুল, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির যগ্ম সম্পাদক হাজী জসিম উদ্দিন, বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খসরুজ্জামান পারভেজ, পৌর যুবদলের সভাপতি জাকারিয়া হাবিব, যুগ্ম সম্পাদক রুবেল আহমদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব দেলোয়ার ইসমাঈল, উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য জাকির হোসেন, উপস্থিত ছিলেন বদরুল আলম, শামীম হোসেন বাদল, সাহেদ আহমদ, কয়ছর আহমদ, আব্দুল মান্নান, তাহির উদ্দিন, মারুফ আহমদ, জাহাঙ্গীর হোসেন, আবু রায়হান পাভেল, তোফায়েল আহমদ, রুহুল, সুজন, মিজান, আল আমিন, প্রিন্স সুহেল, হেলাল, রাজু, জুয়েল, নজরুল, সাকিল, রাসেল, মাহবুব, মাতাব, সাকিব, মাছুম, মারুফসহ বিপুল সংখ্যক নেতাকর্মী বিক্ষোভ মিছিলে অংশ নেয়। সংক্ষিপ্ত এ পথসভায় নেতৃবৃন্দ বলেন বাংলাদেশের ভদ্র রাজনীতির এক উজ্জ্বল মানব মির্জা ফখরুলের উপর এ হামলায় আওয়ামীলীগের আসল পরিচয় ফুটে উঠেছে।

তারা সাধারণ মানুষের প্রতি প্রশ্ন রেখে বলেন কি ছিল মির্জা ফখরুলের অপরাদ? পবিত্র এ মাসে উনিতো রাঙ্গামাটিতে কোন রাজনৈতিক সভা সমাবেশে যাননি। সেখানে পাহাড় ধসে নিহত লাশের ক্ষতিগ্রস্থ স্বজনদের সামন্য খাবার নিয়ে যাওয়া যদি অপরাদ হয় তাহলে আপনারা বুঝে নিন কোথায় দাড়িয়েছে আজ বাংলাদেশ। এ সময় নেতৃবৃন্দ নগ্ন এ হামলার তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়ে বলেন এ হামলার জন্য ভবিষ্যতে অবশ্যই আওয়ামীলীগকে মাসুল দিতে হবে এবং এ হামলা গণতন্ত্রের জন্য শুভ হতে পারে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: