সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলি-ধোনিদের হকি খেলার পরামর্শ

india-120170620124932স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে হারের পর থেকে একের পর এক সমালোচনায় বিদ্ধ হচ্ছে কোহলি-ধোনিরা। অপর দিকে একই দিনে বিশ্ব হকি লিগে পাকিস্তানকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে ভারত। তাই ক্রিকেটের ফাইনালে কোহলিদের হারের পর দেশটিকে হকি খেলার পরামর্শ দিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

শিরোপা ধরে রাখার মিশন নিয়েই কোহলির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে গিয়েছিল ভারত। শুরুটাও ছিল দুর্দান্ত। প্রথম ম্যাচেই পাকিস্তানকে বিশাল ব্যবধানে হারানোর পর তৃতীয় ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সেমিতে জায়গা করে নেয় দলটি। সেমিতে বাংলাদেশকে ৯ উইকেটে হারিয়ে শিরোপা ধরে রাখার মিশনে অনেকটা এগিয়েও গিয়েছিল দলটি।

তবে ফাইনালে ঘটলো ছন্দপতন। পাকিস্তানের করা ৩৩৮ রানের জবাবে ভারতের শক্তিশালী ব্যাটিং লাইন আপ শেষ হয় মাত্র ১৫৮ রানে। পান্ডিয়া ছাড়া কেউ মাথা তুলেই দাঁড়াতে পারেনি। ফলে ১৮০ রানের লজ্জাজনক হার সঙ্গী হয় দলটির।

india

এদিকে ওই দিনই বিশ্ব হকি লিগে পাকিস্তানকে ৭-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে ভারত। আর এরপরই এক টুইটে ভারতকে খোঁচা দিয়ে এক টুইট বার্তায় ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন লেখেন, ‘ভারতের এখন হকির দিকে মনোযোগী হওয়া উচিত।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: