সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২২ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ট্রিয়েলে প্রবাসী তরুণদের জন্য ইফতার মাহফিল

mntrolপ্রবাস ডেস্ক:: ঐতিহ্যবাহী শাহজালাল ইসলামী সেন্টার অফ ডাউন টাউন মন্ট্রিয়লে তরুণদেরকে নিয়ে ইফতার মাহফিলের অয়োজন করেছেন বিশিষ্ট সমাজসেবক দেওয়ান মোস্তাক আহমেদ।

শাহজালাল ইসলামী সেন্টার অব মন্ট্রিয়ল ডাউন টাউন প্রতি বছর পবিত্র রমজান মাসে মসজিদ কামিটির পক্ষ থেকে মুসলিদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করে থাকে।

প্রতিদিন মুসলিম বাংলাদেশি ছাত্র, বিশেষ করে যারা কংকডিয়া বিশ্বিদ্যালয় এবং ম্যাকগিল বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে তাদেরকে ইফতার করানো হয়। এসব মেধাবী বাংলাদেশি তরুণদের ইফতার করাতে পেরে শাহজালাল মসজিদ কমিটি গর্বিত। এবছর বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান মোস্তাক আহমেদ তরুণদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করেন।

মন্ট্রিয়লের কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় একশ ছাত্র এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। এছাড়াও মন্ট্রিয়লের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কৰ্মী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পবিত্র ইফতার মাহফিলে খাবারের তালিকায় ছিল মানিকগঞ্জ জেলার ঐতিহ্যবাহী মজাদার সব খাবার। ইফতিরির আইটেমগুলো নিজের বাসা থেকেই তৈরি করে আনেন দেওয়ান মোস্তাক পরিবার। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন শাহজালাল মসজিদের ইমাম হাফিজ মৌলানা সৈয়দ তুফায়েল আহমেদ। মুনাজাতে প্রবাস এবং বাংলাদেশসহ সমগ্র মুসলিম জাহানের সুখ এবং সমৃদ্ধি কামনা করা হয়। ইফতার মাহফিলে যে সমস্ত মুসলিগন উপস্থিত ছিলেন সবাইকে দেওয়ান পরিবারের পক্ষথেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: