সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধরা পড়ার পর লন্ডন হামলাকারীর মুখে মরার অাকুতি

london-attacker20170619191728আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে মসজিদের কাছে মুসল্লিদের ওপর কাভার্ড ভ্যান হামলাকারী ব্যক্তি ধরা পড়ার পর মরার আকুতি জানিয়েছিলেন। মসজিদের এক ইমাম ও মুসল্লিদের হাতে আটক হওয়ার আগে চিৎকার করে তিনি বারবার বলেন ‘আমাকে মেরে ফেল, আমাকে মেরে ফেল।’

হামলার পর উপস্থিত জনতা তাকে ঘিরে ফেললে নিরুপায় হয়ে ওই আকুতি জানান তিনি।

সোমবার স্থানীয় সময় রাত ১২টা ২০ মিনিটে লন্ডনের সেভেন সিস্টারস রোডের মুসলিম ওয়েলফেয়ার মসজিদের মুসল্লিদের ওপর কাভার্ড ভ্যান চালিয়ে দেন তিনি। তারাবি নামাজ শেষে বাড়ি ফিরছিলেন হামলার শিকার ওই মুসল্লিরা। এ ঘটনায় প্রবাসী বাংলাদেশি এক নাগরিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

মসজিদ থেকে বের হওয়ার পর বাংলাদেশি ওই নাগরিকের ওপর কাভার্ড ভ্যান উঠিয়ে দেন ৪৮ বছর বয়সী হামলাকারী। এরপর মসজিদের একদল মুসল্লি আহত ব্যক্তিকে সহায়তার জন্য এগিয়ে এলে তাদের ওপরও ভ্যান চালিয়ে দেয়া হয়।

মুসল্লিদের ওপর ভ্যান চালিয়ে দেয়ার সময় হামলাকারী ওই চালক চিৎকার করে বলতে থাকেন, সব মুসলিমকে হত্যা করবেন তিনি। এসময় ওই ব্যক্তিকে হাস্যোজ্বল অবস্থায় দেখেছেন প্রত্যক্ষদর্শীরা।

কিন্তু তার সেই অপচেষ্টা রুখে দেন মুসল্লিরা। তারা চালককে ঘিরে ফেলেন। এরপর কয়েকজন মিলে তাকে মাটিতে শুইয়ে দেয়ার চেষ্টা করেন। মুসল্লিদের কাছে আটকা পড়তে যাচ্ছেন আন্দাজ করে নিজের মৃত্যু কামনা করতে থাকেন তিনি। উপস্থিত জনতার কাছে অনুরোধ করতে থাকেন, ‘আমাকে মেরে ফেল, আমাকে মেরে ফেল’ বলে।

মসজিদের ইমামসহ অন্যরা তাকে মাটিতে শুইয়ে দেয়ার পর অনেকেই তাকে মেরে ফেলার দাবি জানান। তবে শেষ পর্যন্ত পুলিশ ওই হামলাকারীকে গ্রেফতার করে নিয়ে যায়।

সূত্র : ডেইলি মেইল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: