সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার মাহফিল

unnamed (6)১৮ই জুন রবিবার সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে স্টার গ্রাহকদের জন্য একটি ইফতার মাহফিল আয়োজন করে গ্রামীণফোন। । নিজেদের সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাহকদের ‘স্টার গ্রাহক’ হিসেবে বিশেষ সম্মাননা দিয়ে থাকে এই প্রতিষ্ঠান। বিগত বছরগুলোর মতো তাই এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’ যেখানে আজ সাতশ’র অধিক গ্রামীণফোন স্টার গ্রাহক উপস্থিত ছিলেন।

এসময় গ্রামীণফোন সিলেট সার্কেল প্রধান এ এস এম হেদায়াতুল হক, সার্কেল মার্কেটিং প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ, সার্কেল অপারেশন্স প্রধান নন্দন কুমার সাহা, সিলেট রিজিওনাল সেলস প্রধান আশফাকুজ্জামান চৌধুরী সহ গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ গ্রাহকদের আতিথেয়তায় নিয়োজিত ছিলেন।unnamed (15)

শুভেচ্ছা বক্তব্যে আশফাকুজ্জামান চৌধুরী বলেন, “”আজকের ইফতার মাহফিলে আসার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আপনাদের মূল্যবান সময় ব্যয় করে এখানে আসায় গ্রামীণফোন এবং এর কর্মীরা অত্যন্ত সম্মানিত বোধ করছে। সিলেটে গ্রামীণফোন সবসময় মান সম্পন্ন সেবা দিতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা চাই গ্রাহকরা যেন আমাদের সেবায় উপকৃত হন এবং তাদের প্রয়োজনের সময় তারা যেন সেবা পান। তাই স্বাভাবিক সময় বা প্রাকৃতিক দুর্যোগ পরিস্থিতি যাই হোক না কেন আমরা আপনাদর পাশে আছি। আপনাদের সমর্থনই আমাদের এগিয়ে যাবার প্রেরণা। আপনারা দোয়া করবেন যেন আমরা সব সময় আপনাদের পাশে থাকতে পারি।” – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: