সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাগীব আলীর সিলেটের ডাক পত্রিকার ডিক্লারেশন বাতিল

sylheter-dak20170618173518ডেস্ক রিপোর্ট:: জালিয়াতি ও প্রতারণার দায়ে দণ্ডিত সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলীর মালিকানাধীন দৈনিক সিলেটের ডাক পত্রিকার ডিক্লারেশন (প্রকাশনার অনুমোদন) বাতিল করেছেন সিলেটের জেলা প্রশাসক।

গত বৃহস্পতিবার ডিক্লারেশন বাতিল করা হয়েছে জানিয়ে জেলা প্রশাসক রাহাত আনোয়ার জানান, আজ রোববার এ নোটিশ দৈনিক সিলেটের ডাক কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। পত্রিকাটির প্রকাশক রাগীব আলী আদালতের রায়ে সাজাপ্রাপ্ত হওয়ায় আইন মোতাবেক পত্রিকাটির ডিক্লারেশন বাতিল করা হয়েছে। ডিক্লারেশন বাতিলের ফলে সিলেটের এই পত্রিকাটি আর প্রকাশ করা যাবে না বলেও জানান জেলা প্রকাশক।

এ ব্যাপারে সিলেটের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক মো. আব্দুল হান্নান ও নির্বাহী সম্পাদক আব্দুল হামিদ মানিকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তারা ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, চলতি বছরের ২ ফেব্রুয়ারি সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতি মামলায় রাগীব আলীর বিরুদ্ধে পৃথক ধারায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দেন। একই আদালত গত ৯ মার্চ অবৈধভাবে সিলেটের ডাক প্রকাশ করার জন্য ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা এবং গত ৬ এপ্রিল তারাপুর চা-বাগানের হাজার কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ মামলায় রাগীব আলীকে পৃথক ধারায় ১৪ বছরের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করেন।

তিন মামলায় সিলেটের ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক রাগীব আলীকে ২৯ বছরের কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে তার ছেলে আবদুল হাইও ওই তিন মামলায় দণ্ডিত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: