সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে পিতা-মাতার অবাধ্য সন্তানকে পুলিশে সোপর্দ

1. daily sylhet 0-6মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পিতা- মাতার কাছ থেকে বিভিন্ন হুমকি দিয়ে টাকা উত্তোলন করার অভিযোগে এক অবাধ্য সন্তানকে পুলিশে ধরিয়ে দিয়েছেন এলাকাবাসী। শনিবার রাতে পিতা-মাতার অভিযোগে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও এলাকার লোকজন মিলে পুত্র মোঃ ফয়সল মিয়াকে থানা পুলিশে সোপর্দ করেন।

জানা গেছে- ওই উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর গ্রামের লন্ডন প্রবাসী মোঃ জাহাঙ্গীর মিয়ার বাড়িতে তার বোনের জামাই মৌলভী বাজার সদর উপজেলার গুড়ারাই গ্রামের মোঃ ইসহাক মিয়া স্বপরিবারে বসবাস করে আসছেন । তার পুত্র মোঃ ফয়সল মিয়া প্রায়ই পিতা ইসহাককে বড় অংকের টাকার জন্য চাপ প্রয়োগ করে আসছিলো। প্রায়ই তিনি পুত্র ফয়সলকে চাহিদা মতো টাকা পরিশোধ করে আসছিলেন।

তার পারিবারিক সূত্রে জানা গেছে – ফয়সল তাবলিগ জামায়াতে আদর্শে জীবন শুরু করেছে। কয়েক বার সে ঢাকা, চট্রগ্রাম খুলনা ও অন্যান্য স্থানে তাবলীগ জামায়াতের সাথে যোগদান কার্যক্রম করবে বলে পিতা- মাতার নিকট থেকে টাকা হাতিয়ে নেয়। কিন্তু সরলমনা পিতা-মাতা এতে তেমন মনযোগ ছিলেন না, সে আসলে কি করছে। গত শুক্রবার দিবাগত রাতে তারাবির নামাজের শেষে ফয়সল তার মামার বাড়ি মিনাজ পুর গ্রামে তার পিতা-মাতা খোজে মামার ঘরে প্রবেশ করেই তার মাকে ঘরের দরজা বন্ধ করে জিম্মি অবস্থায় ২০ লক্ষ টাকা দেয়ার চাপ প্রয়োগ করে বলে অভিযোগ উঠে। এসময় ঘরে থাকা কয়েক লক্ষ টাকার বিভিন্ন সরঞ্জামাদি ভেঙ্গে ফেলে। এ অবস্থায় তার পিতা ইসহাক মিয়া এক সুদখোরের নিকট থেকে ৫০ হাজা টাকা এনে দেন। এর পর সে ওই রাত ২ টায় ঘরের তালা খুলে জিম্মি পরিবারের সকল সদস্যকে মুক্ত করে দিয়ে সে স্থান ত্যাগ করে। ওই সংবাদটি নবীগঞ্জ থানার পুলিশকে দেয়া হলে, পুলিশ ওই যুবককের সন্ধান দিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুনকে বলেন। পরে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বাররা তাকে কৌশলে ফয়সলকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পুলিশ জানায় কোন অভিযোগ না দেয়ায় গতকাল তাকে নবীগঞ্জ থানা থেকে তাকে ১৫১ ধারায় হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: