সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে স্ত্রী‘র মামলায় বিএনপি নেতা রুবেল গ্রেফতার

unnamed (18)মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: নবীগঞ্জের পানিউমদায় স্ত্রীর দায়ের করা মামলায় বিএনপির মনোনিত পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী রুবেল আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার গভীর রাতে গোপলার বাজার ফাঁড়ি পুলিশ তাকে গ্রেফতার করে। রবিবার সকালে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগে জানা যায়- উপজেলার পানিউমদা ইউনিয়নের (দক্ষিনপাড়া) এলাকার লাল মিয়ার পুত্র বিএনপি নেতা রুবেল আহমেদ এর সাথে প্রায় ১৫ বছর পূর্বে বিবাহ হয় একই ইউনিয়নের পানিউমদা গ্রামের আকলিছুর রহমানের কন্যা রুনি বেগমের। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীর উপর নির্যাতন চালানো হয় বলে অভিযোগ উঠে। বর্তমানে তাদের ঔরষে ৩ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। রুবেল কতৃক তার স্ত্রী রুনিকে নির্যাতনের ঘটনা নতুন নয়, অনেকবার সালিষ বৈঠকে সমাধান হয়েছে, এমনটাই জানান স্থানীয়রা। এমনকি ১১/২/২০১৭ তারিখে বিজ্ঞ আদালতে মামলাও দায়ের করেছিলেন রুনি বেগম। পরে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও এলাকার মুরুব্বিয়ান আপোষে সমাধান করে দেন। এর পর কিছু দিন যেতে না যেই ফের শুরু করে নির্যাতন। গত মে মাসে আবারো যৌতুক এর টাকা নিয়ে তার স্ত্রী রুনি বেগম’কে মারধর করেন রুবেল।

এঘটনার খবর পেয়ে রুনি বেগমের বাবার বাড়ির লোকজন জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ রুবেল আহমেদ এর বাড়ি থেকে স্ত্রী রুনি বেগম’কে উদ্ধার করে। রুনি বেগম জানান, তাকে উদ্ধার করার পর তার সন্তানদেরকেও বেধরক মারপিঠ করে রুবেল। অবশেষে কোন রাস্তা নাপেে গত শনিবার যৌতুকের টাকার জন্য মারপিট এর অভিযোগ এনে বিএনপি নেতা রুবেল আহমেদ’কে আসামী করে স্ত্রী রুনি বেগম বাদী হয়ে শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং ১৬। উক্ত মামলার প্রেক্ষিতে গত শনিবার গভীর রাতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ রুবেল আহমেদ (৩৫)কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। রবিবার সকালে রুবেল’কে হবিগঞ্জ জেলা দায়রা জজ আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত রুবেল আহমেদ এর জামিন নামঞ্জুর করে থাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার বাদী রুবেলের স্ত্রী রুনি বেগম কান্নাজরিত কন্ঠে এ প্রতিবেদক জানান, ‘‘কোন স্ত্রীই চায়না তার স্বামীর বিরুদ্ধে কোন অভিযোগ তোলতে, আমি একাধীকবার নির্যাতনের শিকার হয়ে কোন রাস্তা না পেয়ে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।
রুনি বেগমের ছোট ভাই রাসেল আহমেদ জানান, “আমি তার এমন শাস্তি দাবী করি যে শাস্তি দেখে পরবর্তিতে আর কোন ভাইয়ের বোন নির্যাতনের শিকার না হয়”

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আলী আশরাফ জানান, ধৃত রুবেল আহমেদের স্ত্রীর দায়ের করা মামলায় রাতে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছি।
উল্লেখ্য, গত বছরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনয়ন পেয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন রুবেল আহমেদ নির্বাচনে তিনি ৭৬৯ ভোট পেয়ে পরাজিত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: