সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলচ্চিত্রের আন্দোলনকারীদের সঙ্গে বসছেন তথ্যমন্ত্রী

Emon-L20170618150337বিনোদন ডেস্ক:: যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে আন্দোলনে নেমেছে চলচ্চিত্রের ১৪টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট। তারা আজ দুপুর ১২টায় এফডিসি থেকে আন্দোলন শুরু করে রমনায় অবস্থিত সেন্সর বোর্ড ঘেরাও করে রেখেছে।

যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা কেন? তথ্য মন্ত্রণালয়ের কাছে এই প্রশ্নের জবাব চেয়েছেন চলচ্চিত্রের পরিবার। এই মর্মে আন্দোলনকারীদের ডেকেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নায়ক ফারুকের নেতৃত্বে একটি দল এখন মন্ত্রণালয়ের উদ্দেশ্য রওনা দিয়েছে।

জানা গেছে, তথ্যমন্ত্রীর সঙ্গে জরুরি সভায় বসতে নায়ক ফরুকের সঙ্গী হয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ সভাপতি চিত্রনায়ক রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলক খোকন, যুগ্ন মহাসচিব শাহীন সুমন, প্রযোজক খোরশেদ আলম খসরুসহ আরও বেশ কয়েকটি সংগঠনের নেতা-কর্মীরা।

এদিকে আন্দোলনকারীদের আরেকটি অংশ সেন্সর বোর্ডের সামনে অবস্থান করছেন। তারা যৌথ প্রযোজনার ‘বস ২’ ছবিটি যাতে সেন্সর না দেওয়া হয় সে দাবিতে স্লোগান দিচ্ছেন।

এর আগে ছবিটি যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি নীতিমালা ভঙ্গ হয়েছে বলে তথ্য মন্ত্রণালয়কে চিঠি দেয়। কিন্তু নীতিমালা আর ভঙ্গ করা হবে না এ মর্মে লিখিত মুচলেকা দিয়ে মন্ত্রণালয়ের ছাড়পত্র পায় বস ২ ছবিটি।

‘বস ২’ এর সেন্সর সার্টিফিকেট বাতিল ও যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণা বন্ধের দাবিতে অবস্থান ধর্মঘটে অংশ নিয়েছেন অভিনেতা সাইমন, বাপ্পি, চিত্রনায়িকা পপি, পরিমণি, নিঝুম রুবিনা, কায়েস আরজু, শান ও আরো অনেকে।

দুপুর একটার দিকে ধর্মঘটকারীরা এফডিসির গেট থেকে মিছিল সহকারে মগবাজারের ইস্কাটনে সেন্সর বোর্ডের সামনে অবস্থান নিয়েছেন। তাদেরকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না। মিছিল থেকে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টি মিডিয়ার বিরুদ্ধে স্লোগান দেন তারা। এখান থেকেই একটি টিম তথ্য মন্ত্রাণালয় অভিমুখে যাত্রা শুরু করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: