সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে পারিবারিক কলহে প্রাণ গেল প্রবাসী স্ত্রীর

unnamed (12)বিশেষ প্রতিনিধি : রাজনগর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বাবলী আখতার (২৬) নামে এক গৃহবধু খুন হয়েছেন। প্রাথমিক ভাবে খুনিকে শনাক্ত না হলেও নিহতের বাবার বাড়ির লোকজন বলছেন, তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন শ্বশুর বাড়ির লোকজন। ১৬ জুন শুক্রবার রাজনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় গৃহবধুর শ্বাশুড়ী, ঝা, ননদ, ননড়ীসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদ করছে। হত্যার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে বলে জানিয়েছে পুলিশ। কেউ হত্যাকান্ডের সঙ্গে জড়িত বলে স্বীকার করেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের তাহারলামু গ্রামের সৌদিআরব প্রবাসী সুরুক মিয়ার স্ত্রী বাবলী বেগম গত ১৫ দিন আগে পিতারবাড়ি থেকে স্বামীর বাড়ি তাহারলামু গ্রামে আসেন। বাবলী আখতার সহজ সরল ও বিভিন্ন কারনে স্বামীর বাড়িতে তিনি প্রায়ই নির্যাতনের স্বীকার হতেন।

বৃহস্পতিবার বিকালে বাবলী আখতার তার মাকে ফোন করে জানান, শ্বশুর বাড়ির লোকজন তাকে মেরে ফেলবে। তাকে নিয়ে যাওয়ার জন্য। এসময় বাবলী আখতারের মা শান্ত দিয়ে বলেছিলেন তোমার স্বামী ঈদের সময় বাড়িতে আসছে। একটু ধৈর্য্য ধর সব ঠিক হয়ে যাবে। এদিকে বৃহস্পতিবার রাতে সেহরী খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। সকাল ৮টার দিকে বাবলী আখতারের ১১ মাস বয়সী ছেলে কান্নাকাটি করছিল। বাবলীকে খুজতে বের হয়ে শ্বাশুরী মাখন বেগম (৮৫) তাকে বাড়ির উঠানে তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে রাজনগর থানার পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থলে আসে।

খবর পেয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল্লাহ ঘটনাস্থল পরিদর্শণ করেন।
এদিকে পুলিশ গৃহবধুর পরিবারের লোকজন অসংলগ্ন কথাবর্তা বলায় পুলিশ তাদের সন্দেহ করে। পরে গৃহবধু শ^াশুড়ী মাখন বেগম, ননড়ী মিলন বেগম, ননদ রুজি বেগম, ঝ্যা, রুমা বেগম, তুহিন আহমদ, মিয়া, লেছু মিয়া, শেপুল মিয়াসহ কয়েকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসে।

এ ব্যাপারে নিহতের ছোট বোন শিউলি আক্তার (২০) ও মা জাহানারা বেগম (৬০) অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে বাবলী তাদের বলছে-তার স্বামীর পরিবারের লোকজন তাকে প্রায়ই নির্যাতন করতো। বৃহস্পতিবার রাতেও তাকে শারীরীক নির্যাতন করে। সে আমাদের ফোন করে বলেছিল তারা তাকে মারধর করছে। তাকে তারা জানে মেরে ফেলবে।
রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক জানান, হত্যাকান্ডটি পরিকল্পিত বলেই মনে হচ্ছে। গৃহবধু হত্যার ঘটনায় ননদ, ননড়ী, শ্বাশুড়ীসহ কয়েকজন নারী-পুরু“ষকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: