সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাকে গলা টিপে হত্যা,পুত্র গ্রেফতার

unnamed (12)হবিগঞ্জ সংবাদদাতা:: পারিবারিক কলহের জের ধরে গর্ভধারীনি মাকে গলা টিপে হত্যা করেছে কুলাঙ্গার পুত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৬জুন) রাত সাড়ে ৭টার দিকে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার শিমুলিয়াম গ্রামে। নিহতের নাম রহিমা খাতুন (৬০)। তিনি ওই গ্রামের মৃত আনছার উদ্দিনের স্ত্রী। ঘটনার পরপরই পুলিশ কুলাঙ্গার পুত্র টেনু মিয়া (৩০) কে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, উপজেলার শিমুলিয়াম গ্রামের মৃত আনছার উদ্দিনের পুত্র টেনু মিয়া দীর্ঘদিন দুবাই প্রবাসে থাকার পর বিগত ২ বছর আগে দেশে চলে আসে। বিদেশ থাকাকালে সে তার সৎ ভাইকে দুবাই দেশে নেয় এবং তাদের সহযোগিতা করে। দেশে আসার পর টেনু মিয়া অর্থ সংকটে পড়ে। পরিবারে অশান্তি দেখা দেয়।

শুক্রবার ইফতারের পর এ নিয়ে মা রহিমা খাতুন-এর সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বৃদ্ধা মা রহিমা খাতুনকে গলাটিপে ধরলে এক পর্যায়ে ঘটনাস্থলেই মা রহিমা খাতুন এর মৃত্যু হয় । হত্যার পর টেনু মিয়া একটি লোহার শাবুল তাক করে দরজায় অবস্থান নেয়।

খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ দেব, এসআই মফিদুল ইসলাম ও এএসআই আনোয়ার এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে কথার মারপ্যাচে বশ করে পুলিশ টেনু মিয়াকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে । এঘটনায় রহিমা খাতুনের পরিবার হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: