সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ভোট ভাতের অধিকার শুধু বিএনপির নয় বিশ্বের মজলুম মানুষের’

unnamedআল-হেলাল,সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা বিএনপির ইফতার মাহফিল শেষ পর্যন্ত বিশাল সূধী ও কর্মী সমাবেশে পরিণত হয়েছে। জেলা সদর ছাড়াও বিভিন্ন উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা এতে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেছেন। ২০ দলীয় ঐক্যজোটের শরীক দল জামাতে ইসলামী,জমিয়তে উলামায়ে ইসলাম,খেলাফত মজলিশ ও ইসলামী ঐক্যজোটসহ জেলা আইনজীবী সমিতি ও চেম্বার অব কমার্সসহ বিভিন্ন সামাজিক ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা এতে অংশ নেন।

শুক্রবার শহরের হাছননগরস্থ প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের মাহফিল পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আছপিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ শাখাওয়াৎ হোসেন জীবন,সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রিয় কমিটির ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি কেন্দ্রীয় নেতা সাবেক এমপি দিলদার হোসেন সেলিম ও কেন্দ্রীয় জমিয়ত নেতা সুনামগঞ্জ ৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা) থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী।

জেলা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন সুজনের পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি দেওয়ান জয়নুল জাকেরীন, ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী,জেলা বিএনপির সাধারন সম্পাদক ও ছাত্রদল আহবায়ক নুরুল ইসলাম নুরুল। মঞ্চে উপবিষ্ট ছিলেন ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক ওয়াকিফুর রহমান গিলমান,জেলা জিয়া পরিষদের আহবায়ক অধ্যক্ষ শেরগুল আহমেদ,জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলসহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মহিলা সদস্যা ও ওয়ার্ড মেম্বারগন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আছপিয়া বলেন,ভোট ভাতের অধিকার শুধু বিএনপির নয় বিশে^র মজলুম মানুষের। অথচ আমাদের দেশের অনির্বাচিত সরকার দেশের মানুষের এ অধিকার কেড়ে নিয়েছে। সুনামগঞ্জ জেলা বিএনপিকে এখন ভেদাভেদ ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে মজলুম মানুষের পক্ষে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলন তুক্ষণ পর্যন্ত চালিয়ে যেতে হবে যতক্ষণ না পর্যন্ত জাতীয়তাবাদী শক্তির একটি নির্বাচিত সরকার প্রতিষ্টা না হয়। সভায় দুর্যোগাক্রান্ত সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষনার দাবী জানানো হয়। শেষে দেশ ও জনগণের মঙ্গল কামনা করে বিশেষ মুনাযাত পরিচালনা করেন সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: