সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে বিএনপির ইফতার পার্টিতে আওয়ামীলীগের হামলার অভিযোগ

dofcজীবন পাল:: শ্রীমঙ্গলে বিএনপির ইফতার পার্টিতে আওয়ামীলীগের লোকজন হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যা ৬টা নাগাদ এ হামলার ঘটনাটি ঘটে বলে ডেইলি সিলেটকে জানান কেন্দ্রীয় বিএনপির সদস্য হাজী মুজিবের ব্যক্তিগত সহকারী ছাত্রনেতা সোলেমান আহমেদ মানিক ।

ছাত্রনেতা সোলেমান আহমেদ মানিক ডেইলি সিলেটকে আরো জানান, ইফতার পার্টি পন্ড্র করতে আওয়ামীলীগের লোকজন ৬টা নাগাদ কেন্দ্রীয় বিএনপির সদস্য হাজী মুজিবের নিজস্ব রিসোর্টে আয়োজিত ইফতার পার্টিতে এই হামলা চালায়।

এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপির সদস্য হাজী মুজিব ডেইলি সিলেটকে বলেন, আমাদের ইফতার পার্টিটা কমিউনিটি সেন্টারে করার কথা ছিলো কিন্তু সেখানে বাঁধার মুখে পড়ে সব কিছুর অ্যারেঞ্জমেন্ট আমি আমার শ্রীমঙ্গলস্থ্য নিজের রিসোর্টে আয়োজন করেছিলাম । কিন্তু পুলিশের ছত্রছায়ায় আওয়ামীলীগের সন্ত্রাসীরা আমাদের ইফতার পার্টিতে এসে চেয়ার টেবিল ভাংচুর করে এবং আমাদের লোকজনকে মারধর করে।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল মাহমুদ ডেইলি সিলেটকে বলেন,বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দুই দিন পর পর যেভাবে নাটক করেন সেভাবে কেন্দ্রীয় কমিটির সদস্য হাজী মুজিবও একই ভাবে নাটক করে যাচ্ছেন। ইফতার পার্টিতে কেউ বাঁধা  দেননি। বাধা দেওয়ার প্রশ্নই আসেনা।

তিনি বলেন, বিএনপি বর্তমানে জনবিচ্ছিন্ন একটি দল। এ দলটি মূলত সাংবাদিক সম্মেলন এবং প্রেস রিলিজ সর্বস্ব দলে পরিণত হয়েছে। বিএনপি’র ইফতার পার্টিতে কথিত হামলার ঘটনা একটি সাজানো নাটক ছাড়া আর কিছু নয়। এটি তাদের দলের আভ্যন্তরীণ কোন্দল।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো: জসিম ডেইলি সিলেটকে বলেন, ইফতার পার্টি একটি ধর্মীও অনুষ্ঠান। এখানে পুলিশ বাঁধা দিবে কেন? পুলিশ তাদের কোন বাধা দেয়নি। তাদের ইফতার পার্টি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: