সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিএনপি নেতারা ঢাকায় বসে বড় বড় কথা বলছেন’

HASAN_MAHMOOD20170616164747নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা ঢাকায় বসে বড় বড় কথা বললেও দুর্গত এলাকায় যাচ্ছেন না। তাদের উচিত ছিল ঢাকায় বসে বড় বড় কথা না বলে পার্বত্য অঞ্চলে ক্ষতিগ্রস্থদের পাশে গিয়ে দাঁড়ানো।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফরে বিদেশে থাকলেও দুর্গতদের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অনেকেই দুর্গত এলাকায় গেছেন। আমি নিজেও গিয়েছি।

তিনি অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় নেতারাই শুধু নয়, স্থানীয় নেতারাও দুর্গতদের পাশে নেই। তারা শুধু বড় কথা বলতে পারেন।

সভার প্রধানবক্তা খাদ্যমন্ত্রী কামরুল ইসলামকে উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, চাল আমদানির উপর ট্যাক্স প্রত্যাহার করা উচিত। এতে চালের দাম নিম্নমুখি হবে। কেউ আর কৃত্রিম সঙ্কট তৈরির সুযোগ পাবে না।

বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, কবি কাজী রোজী এমপি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: