সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট মহানগর মহিলা লীগের ইফতার ও দোয়া মাহফিল

unnamed (18)সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শাহানা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা আছমা কামরানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, পবিত্র রমজান মাস এবং রোজা পালন মানুষকে আখেরাতমুখী করে গড়ে তোলে। এ মাসেই আল্লাহর সঙ্গে বান্দার নিবিড় সম্পর্ক তৈরি হয়। রমজানের রহমতি পরিবেশ ও রোজার ফলে মানুষের পাশবিক চরিত্র অবদমিত হয়ে ঈমানি ও রূহানি শক্তি বৃদ্ধি পায়। রমজান মাসের রহমতপূর্ণ পরিবেশ ও রোজার মাধ্যমে মানুষের আচার-আচরণ, চারিত্রিক গুণাবলি সুন্দর ও উত্তম হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, ইমজার সভাপতি সাংবাদিক আল আজাদ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক শংকর দাস, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী।

উপস্থিত ছিলেন, সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুন নেছা শেলী, মারিয়ান চৌধুরী মাম্মী, মাহমুদা বেগম, রওশন জেবিন জাহুরা, রুবি নাজমিন, হাসনা হেনা চৌধুরী, ক্ষমা রানী দে, শামীমা স্বাধীন, ছাবিনা ইয়াসমিন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আসমা বেগম, রুমি বেগম, শ্যামলী দাস, শেলি বেগম, কানিজ ফাতেমা, রুমি বেগম, জবা দাস, শামীমা খন্দকার, মায়া বেগম, সুপ্তা বৈদ্য রেবা, রতœা বেগম হেনা, নাজমিন হোসেন, জহুরা আক্তার, ফাতেমা জান্নাত, জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে রুবি ফাতেমা ইসলাম, শামুসুন্নাহার মিনু, সালমা বাসিত, নাজনীন হোসেন, এডভোকেট সালমা সুলতানা, হেলেন বেগম প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: