সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তায় দাঁড়িয়ে মাশরাফিদের ব্যাটিং দেখলেন মন্ত্রী

minister120170615194823স্পোর্টস ডেস্ক:: ছিলেন ফুটবলার, এখন মন্ত্রী। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্বে থাকা আরিফ খান জয় এখনও মাঝে মধ্যে নেমে পড়েন বল নিয়ে। যেকোনো খেলায় ছুটে যান মাঠ-ঘাটে। অনেক সময় প্রটোকলেরও ধার ধারেন না। কতটা খেলাপাগল তিনি, বৃহস্পতিবার আরেকবার দেখালেন জাতীয় ফুটবল দলের সাবেক এ অধিনায়ক।

বিকেলে পল্টন ময়দানে এসেছিলেন পাইওনিয়ার ফুটবল লিগের খেলা দেখতে। পাশেই রাস্তার মধ্যে টিভি বসিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যকার আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল দেখছিলেন বঙ্গবন্ধু স্টেডিয়ামপাড়ার দর্শকরা। নাইন স্টার যুব সংঘের উদ্যোগে বাংলাদেশের ম্যাচ থাকলে রাস্তায় টিভিতে দেখানো হয় খেলা। যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় নিজেও দর্শকদের সঙ্গে দাঁড়িয়ে গেলেন ক্রিকেট খেলা দেখতে।

minister

বাংলাদেশ দল তখন ব্যাটিংয়ে। মন্ত্রী যখন টিভির সামনে দাঁড়ালেন তখন টাইগারদের বেশ কয়েকটি উইকেট পড়ে গেছে। অধিনায়ক মাশরাফির বুক চিতিয়ে করা ব্যাটিং দেখছিলেন আরিফ খান জয়। অধিনায়কের বাউন্ডারিতে সাবাশ সাবাশ বলে চেঁচিয়েছেন, হাততালি দিয়েছেন। মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ বাংলাদেশ বলে স্লোগান দিয়েছেন টিভির সামনে দাঁড়ানো অন্য দর্শকরাও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: