সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিতে হবে – প্রতিমন্ত্রী এমএ মান্নান

unnamed (17)জগন্নাথপুর প্রতিনিধি:: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়ন কাজ চলছে। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আপনাদের ভোট দিতে হবে। সেই সাথে গরীব মানুষের কল্যাণে সরকার আন্তরিকভাবে কাজ করছে। তিনি বলেন দেশের মালিক জনগণ। আমরা হচ্ছি জনগণের সেবক। আমি সব সময় সেই সেবকের কাজ করে যেতে চাই। এ জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন আগামি নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে যদি শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠান, তাহলে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিবেন। তিনি জনতা ব্যাংকের ভূয়সী প্রশংসা করে বলেন জনতা ব্যাংক আমাদের ব্যাংক। জনতা ব্যাংকের লাভ থেকে একটি অংশ থেকে তারা অসহায় লোকজনের মধ্যে বিতরণ করে সরকারের পাশে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে জনতা ব্যাংকের সহায়তায় জগন্নাথপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে জনপ্রতি ২ হাজার টাকা করে মোট ৫০০ জনের মধ্যে নগদ টাকা বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে ও শিক্ষিকা সালেহা পারভিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার (জিএম) মোহাম্মদ রিয়াজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জনতা ব্যাংকের (ডিজিএম) আবদুল ওয়াদুদ, নজরুল ইসলাম মজুমদার, জনতা ব্যাংক জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক কালিপদ দাস, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, আবদুল মালিক, যুগ্ম-সম্পাদক সুজিত কুমার রায়, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, পৌর আ.লীগের সভাপতি ডা. আবদুল আহাদ. সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, আ.লীগ নেতা ও জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, মিরপুর ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত জমির উদ্দিন, কলকলিয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন, সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপাল, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আবদুল গফুর, পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুল তাহিদ, উপজেলা কৃষকলীগের সভাপতি ও জগন্নাথপুর বাজার বণিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, যুবলীগ নেতা জাকির হোসেন, ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, তোহা চৌধুরী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শহিদুজ্জামান, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়াসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃক ৩ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে ৪র্থ তলা বিশিষ্ট নব-নির্মিত জগন্নাথপুর উপজেলা প্রশাসনিক ভবনের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান। এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) সিদ্দিকুর রহমান, জেলা সহকারি প্রকৌশলী (এলজিইডি) ইব্রাহিম মিয়া, জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলাম প্রমূখ। এছাড়া সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলা আ.লীগের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: