সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার অভিনন্দন

unnamed

নিজস্ব প্রতিবেদক:: ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের ঘোষণা দেওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সহ মন্ত্রীসভার নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র শ্রীমঙ্গল উপজেলা শাখার নেতৃবৃন্দ।

১৪ জুন বুধবার নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখায় এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে (নিসচা)’র শ্রীমঙ্গল উপজেলা শাখার নেতৃবৃন্দ এ অভিনন্দন জানান। পাশাপাশি নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকেও অভিনন্দন জানান নেতৃবৃন্দ।
আলোচনা সভায় নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্যবৃন্দ তাদের বক্তব্য বলেন, দেশের মানুষের দীর্ঘ দিনের দাবি ছিলো ২২ অক্টোবরকে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ হিসেবে ঘোষণা করা হোক। অবশেষে মাননীয় প্রধানমন্ত্রী এই দাবির প্রতি সদয় হয়েছেন এবং সড়ক দূর্ঘটনার প্রতি গুরুত্ব আরোপ করেছেন। এটা সমগ্র দেশের জন্য ইতিবাচক একটি পদক্ষেপ হয়ে থাকলো। আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী, যোগাযোগমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের কাছে।’

এ সময় নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্ঠা ডা. হরিপদ রায় ও সভাপতি আমজাদ হোসেন রনিসহ সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশসেরা অভিনেতা ইলিয়াস কাঞ্চন দীর্ঘদিন ধরেই সড়ক দূর্ঘটনা এড়াতে নিরাপদ সড়ক চাই দাবিতে সামাজিক আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এরইমধ্যে অনেক সাফল্য যোগ হয়েছে এই দাবিতে।

সর্বশেষ এবং সবচেয়ে বড় সাফল্যটি এলো গেল ৫ জুন। এদিন ২২ অক্টোবরকে ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ ঘোষণা করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। গেল সোমবার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: